ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

আশুলিয়ায় বাসে নারীকে ধর্ষণচেষ্টা, গ্রেপ্তার ৩

সাভার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৬, ১৩ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
আশুলিয়ায় বাসে নারীকে ধর্ষণচেষ্টা, গ্রেপ্তার ৩

সাভারের আশুলিয়ায় কৌশলে ডেকে নিয়ে বাসে তুলে এক তরুণীকে (১৬) ধর্ষণের চেষ্টার অভিযোগে চালকসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এঘটনায় ভুক্তভোগী থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেছেন।

সোমবার (১৩ জুলাই) দুপুরে গ্রেপ্তারকৃতদের আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ।

গ্রেপ্তারকৃতরা হলেন কিশোরগঞ্জ জেলার বাজিতপুর থানার গজারিয়ার গ্রামের ফেরদৌসের ছেলে বাসচালক আরিফ (১৮), গোপালগঞ্জ জেলার কাশীয়ানি থানার মহির উদ্দিনের ছেলে সহিদুল ইসলাম (২৮) ও লক্ষীপুর জেলা সদর থানার যোগমেন গ্রামের কামরুল ইসলামের ছেলে সজীব (১৯) ।

মামলার এজাহার সূত্রে জানা যায়, আশুলিয়ার ডেন্ডাবর আমিন মডেল টাউন এলাকার ভুক্তভোগী তরুণী ও  বাসচালক আরিফের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। গত ১০ জুলাই রাতে ভুক্তভোগী ওই তরুণী তার এক বান্ধবীর সঙ্গে আশুলিয়ার বাইপাইল এলাকায় অবস্থান করছিলেন। এসময় তার বন্ধু আরিফ ফোন করে তাকে বাসায় পৌঁছে দেওয়ার কথা বলে। পরে বাইপাইল ব্রিজের দক্ষিণ পাশে অপেক্ষারত অবস্থায় একটি শতাব্দী পরিবহনের খালি বাস চালিয়ে নিয়ে আসে আরিফ ও তার বন্ধু সহিদুল। এসময় বাসচালক আরিফ তার আরেক বন্ধু আসবে বলে ওই তরুণীকে বাসে উঠিয়ে অপেক্ষা করতে বলে। পরে আরিফ ও সহিদুলের সহযোগী সজিবসহ অজ্ঞাত কয়েক জন ওই বাসে উঠে বসে। এসময় আরিফসহ অন্যরা তাকে কুপ্রস্তাব দিয়ে ব্যর্থ হলে তাকে ধর্ষণের চেষ্টা চালায়। পরে তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে।

আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ জানান, বাসে ওই তরুণীকে ধর্ষণচেষ্টার অভিযোগে থানায় একটি মামলা দায়ের হয়েছে। এঘটনায় অভিযুক্ত তিনজনকে গ্রেপ্তারের পর আজ দুপুরে আদালতে পাঠানো হয়েছে। একই সঙ্গে ভুক্তভোগীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।


সাব্বির/সাজেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়