ঢাকা     শুক্রবার   ১৪ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ৩০ ১৪২৭ ||  ২৩ জ্বিলহজ্জ ১৪৪১

পরিবহন শ্রমিককে ‘জামায়াত-শিবির’ আখ্যা দিয়ে সাংবাদিকের হুমকি

|| রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০১, ১৪ জুলাই ২০২০  
পরিবহন শ্রমিককে ‘জামায়াত-শিবির’ আখ্যা দিয়ে সাংবাদিকের হুমকি

বাঁয়ে ভুক্তভোগী শফিকুল ইসলাম, ডানে অভিযুক্ত আলমগীর হোসেন নীরব

সাভারের আশুলিয়ায় শফিকুল ইসলাম নামে এক পিকআপ ভ্যান চালককে ‘জামায়াত-শিবির’ নেতা আখ্যা ও হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে স্থানীয় সাংবাদিক আলমগীর হোসেন নীরবের বিরুদ্ধে।

এ ঘটনায় অভিযুক্ত আলমগীর হোসেন নীরবের বিরুদ্ধে থানায় জিডি করেছেন ভুক্তভোগী শফিকুল ইসলাম। নীরব একটি বেসরকারি টেলিভিশনের আশুলিয়া প্রতিনিধি।

মঙ্গলবার (১৪ জুলাই) দুপুরে আশুলিয়া থানায় ওই সাংবাদিকের বিরুদ্ধে জিডি করেন ভুক্তভোগী পরিবহন শ্রমিক শফিকুল ইসলাম। আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন-অর রশিদ এ তথ‌্য নিশ্চিত করেন।

ভুক্তভোগী পরিবহন শ্রমিক শফিকুল ইসলাম জানান, গতকাল সোমবার (১৩ জুলাই) সকালে আশুলিয়ার বাইপাইলে করিম সুপার মার্কেটে তাকে ফোন করে ডেকে আনেন সাংবাদিক নীরব। এসময় তাকে জামায়াত-শিবিরের নেতা আখ্যা দিয়ে বোমা তৈরি ও মোটরসাইকেল চুরির অপবাদ দিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করেন তিনি।

শফিকুল আরও জানান, সাংবাদিক নীরব তাকে শারিরীক নির্যাতনের ভয়ও দেখান। এসময় তিনি নিজেকে নির্দোষ দাবি করে তার পরিবার ও পরিচিত পুলিশ সদস্যদের সাথে কথা বলার অনুরোধ জানালেও রাজি হননি নীরব। উল্টো ওই সাংবাদিকের অপর সঙ্গীরা শফিকুলের ছবি তুলে তাকে আতঙ্কে ফেলে দেয়।  

এ ব্যাপারে জানতে অভিযুক্ত আলমগীর হোসেন নীরবের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন-অর রশিদ জানান, থানায় দায়েরকৃত জিডির মাধ্যমে বিষয়টি তিনি জানতে পেরেছেন। পরবর্তীতে তদন্ত সাপেক্ষে এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

সাব্বির/সনি

রাইজিংবিডি.কম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়