ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

রাঙামাটির লংগদুতে সংস্কারপন্থী জেএসসের কর্মী গুলিবিদ্ধ

রাঙামাটি প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:০০, ১৫ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
রাঙামাটির লংগদুতে সংস্কারপন্থী জেএসসের কর্মী গুলিবিদ্ধ

রাঙামাটি জেলার লংগদুতে জেএসএসের (সংস্কার) অফিসে হামলা ও একজন গুলিবিদ্ধ হওয়ার অভিযোগ উঠেছে। এসময় পালিয়ে প্রাণে বাঁচেন আরও দুজন। এ ঘটনার জন্য ‍মূল জেএসএসকে (সন্তু)দায়ী করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার ভোরে লংগদু উপজেলার দক্ষিণ পশ্চিমে তিনটিলা কাঠালতলী এলাকায় সন্তু লারমার নেতৃত্বাধীন জেএসএসের প্রতিপক্ষ জেএসএসের (সংস্কার) অফিসে হামলা চালানো হয়। এসময় জেএসএসের (সংস্কার) কর্মী সুজয় চাকমার (২৩) বুকের বাম দিকে গুলি লাগে। ঘটনার সময় তার সঙ্গে থাকা অন‌্য দুইজন বাবুল চাকমা ও কাজল চাকমা পালিয়ে যান। তারা মুল জেএসএস থেকে সংস্কারে যোগ দেন। হামলার পর পরই সশস্ত্র সন্ত্রাসীরা ঘটনাস্থল ত্যাগ করে।

এদিকে হামলার খবর পেয়ে সেনাবাহিনী ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠায়।

এদিকে,জেএসএস (সংস্কার) লংগদু উপজেলা সভাপতি অঙ্গলাল চাকমা ঘটনার জন্য সন্তু লারমার নেতৃত্বাধীন মূল জেএসএসকে দায়ী করে বলেন, বড় ধরনের নাশকতা করতে তারা পার্টি অফিসে হামলা চালিয়েছে। তিনি আরও জানান, অফিসে নিরাপত্তার জন্য রাখা অস্ত্র ও থাকা টাকা লুট করেছে সন্ত্রাসীরা।

তবে জেএসএস (সন্তু) দলের লংগদু উপজেলার সাধারণ সম্পাদক মনিশংকর চাকমা অভিযোগটি অস্বীকার করে বলেন, এটা তারা নিজেরাই করে নাটক সাজিয়ে আমাদের ওপর দোষ ছাপাতে চাচ্ছে।

লংগদু থানার অফিসার ইনচার্জ সৈয়দ মোহাম্মদ নুর জানান, ‘আমি শুনেছি জেএসএস সংস্কারের এক সদস্য গুলিবিদ্ধ হয়েছে এবং তাকে চিকিৎসার জন্য খাগড়াছড়ি নেওয়া হলেও পরে তাকে চট্টগ্রাম মেডিক‌্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। কিন্তু এ ঘটনা নিয়ে এখনও পর্যন্ত কেউ থানায় কোন অভিযোগ করেনি।

 

 

বিজয় ধর/সাজেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়