ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বিরামপুরে ৪ বছরের শিশু ধর্ষণের মামলায় আটক ১

বিরামপুর (দিনাজপুর) সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:১৩, ১৫ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
বিরামপুরে ৪ বছরের শিশু ধর্ষণের মামলায় আটক ১

দিনাজপুরের বিরামপুরে চার বছরের এক শিশু ধর্ষণের মামলায় অভিযুক্ত প্রতিবেশিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (১৫ জুলাই) দুপুরে তাকে নিজ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। এর আগে গতকাল মঙ্গলবার দুপুরে বিরামপুর পৌর শহরের পূর্ব জগন্নাথপুর মহল্লার নতুন বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নির্যাতনের শিকার শিশুর পিতা জানান, গতকাল মঙ্গলবার দুপুরে বাড়িতে কেউ না থাকার সুযোগে তার মেয়েকে নিজ বাড়িতে ডেকে নিয়ে যায় অভিযুক্ত। সেখানে তার ওপর পাশবিক নির্যাতন চালানো হয়। পরে শিশুটি বাড়ি ফিরে কান্নাকাটি করলে ঘটনাটি প্রকাশ পায়।

চিকিৎসার জন‌্য শিশুটিকে দ্রুত বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে চিকিৎসক দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক‌্যাল কলেজ হাসপাতালে পাঠান। বর্তমানে শিশুটি সেখানে চিকিৎসাধীন আছে।

বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মকর্তা ডা. সোলায়মান হোসেন মেহেদি জানান, অবস্থার অবনতি হওয়ায় শিশুটিকে দ্রুত এম আব্দুর রহিম মেডিক‌্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান জানান, ধর্ষণের শিকার শিশুটির বাবা বাদী হয়ে আজ বুধবার বিরামপুর থানায় মামলা করেন। পুলিশ দুপুরে অভিযুক্তকে গ্রেপ্তার করে দিনাজপুর আদালতে পাঠিয়েছে।

 

 

আলমগীর/সনি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়