ঢাকা     শনিবার   ১৫ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ৩১ ১৪২৭ ||  ২৪ জ্বিলহজ্জ ১৪৪১

গোপালগঞ্জে করোনায় ইউনিয়ন আ. লীগ সভাপতিসহ ২ জনের মৃত্যু

|| রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:১৪, ১৫ জুলাই ২০২০  
গোপালগঞ্জে করোনায় ইউনিয়ন আ. লীগ সভাপতিসহ ২ জনের মৃত্যু

গোপালগঞ্জের কাশিয়ানীতে করোনায় আক্রান্ত হয়ে রাজপাট ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. সেলিম রেজাসহ দুইজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হয়ে ২৩ জনের মৃত্যু হলো।

বুধবার (১৫ জুলাই) রাতে তাদের মৃত্যু হয়।

মো. সেলিম রেজার বাড়ি কাশিয়ানী উপজেলার রাজপাট গ্রামে। নিহত অপরজন একই উপজেলার পোনা গ্রামের ওষুধ ব্যবসায়ী মাহফুজ মোল্যা।

কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. কাইয়ুম তালুকদার ও কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাব্বির আহমেদ ওই দুইজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

ডা. কাইয়ুম তালুকদার জানান, কয়েক দিন আগে রাজপাট ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. সেলিম রেজার করোনার উপসর্গ জ্বর, সর্দি, কাশি দেখা দেয়। গত ১১ জুলাই কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনি নমুনা দেন ও ১২ জুলাই তার রিপোর্টে করোনা পজেটিভ আসে।

পরে তাকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে ১৩ জুলাই খুলনা মেডিক‌্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাতে সেলিম রেজার মৃত্যু হয়।

অপরদিকে, ব্যবসায়ী মাহফুজ মোল্যার করোনা উপসর্গ দেখা দিলে তিনি মঙ্গলবার (১৪ জুলাই) কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দেন ও বুধবার (১৫) জুলাই তার রিপোর্টে করোনা পজেটিভ আছে। পরে নিজ বাড়িতে তিনি মারা যান।

কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাব্বির আহমেদ জানান, দুজনের মরদেহ দাফনের জন্য ইসলামিক ফাউন্ডেশনকে জানানো হয়েছে। স্বাস্থ্যবিধ মেনে তাদের মরদহ দাফন করা হবে।

 

বাদল সাহা/ইভা

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়