ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

বাবাকে রাস্তায় ফেলে যাওয়া সেই ছেলে আটক

সিরাজগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৪, ১৬ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
বাবাকে রাস্তায় ফেলে যাওয়া সেই ছেলে আটক

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় করোনা সন্দেহে বৃদ্ধ বাবাকে মিথ্যা আশ্বাস দিয়ে বাসস্ট্যান্ডের পরিত্যক্ত স্থানে ফেলে যাওয়া সেই ছেলে নজরুল ইসলামকে (৩৮) আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৬ জুলাই) রাতে উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক কুমার দাস আটকের বিষয়টি নিশ্চিত করেন।

আটক নজরুল ইসলাম উল্লাপাড়া উপজেলার কয়ড়া ইউনিয়নের গয়হাট্টা মানিকদিয়ার গ্রামের সোবাহান আলীর ছেলে।

ওসি দীপক কুমার দাস জানান, বৃহস্পতিবার দুপুরে নাটোরের সিংড়া উপজেলার তেমক বাজার এলাকা থেকে নজরুল ইসলামকে আটক করা হয়। নাটোর থেকে আটকের পর সন্ধ্যায় তাকে উল্লাপাড়া থানা হেফাজতে আনার পর জিজ্ঞাসাবাদ চলছে। তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে।

উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আনোয়ার হোসেন জানান, বৃদ্ধ সোবাহান আলীর শ্বাসকষ্ট ও বার্ধক্যজনিত রোগ থাকলেও করোনার কোনো উপসর্গ নেই। এখন তিনি সুস্থ রয়েছেন।

উল্লেখ, করোনা সন্দেহ হওয়ায় গত সোমবার (১৩ জুলাই) রাত ১২টায় বৃদ্ধ বাবা সোরহাব আলীকে (৭০) উল্লাপাড়া পৌর বাস টার্মিনালের পরিত্যক্ত একটি স্থানে ফেলে রেখে পালিয়ে যান একমাত্র ছেলে নজরুল ইসলাম।

পরে দায়িত্বরত টহল পুলিশের নজরে এলে ওই রাতেই বৃদ্ধকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পুলিশ। তড়িঘড়ি ব্যবস্থা নেওয়ায় বেঁচে যান বৃদ্ধ সোবহান। ঘটনার পর থেকেই অভিযুক্ত ছেলে নজরুল ইসলাম নাটোরে নানির বাড়িতে পালিয়ে ছিলেন।

 

 

অদিত্য রাসেল/সনি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়