ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সীমান্তে বিএসএফের গুলিতে গরু ব্যবসায়ী আহত

বিএম ফারুক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:০১, ১১ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সীমান্তে বিএসএফের গুলিতে গরু ব্যবসায়ী আহত

নিজস্ব প্রতিবেদক, যশোর : যশোরের পুটখালী সীমান্ত পথে ভারত থেকে চোরাইভাবে গরু নিয়ে ফেরার সময় ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে ইসরাফিল ইসলাম (৩০) নামে এক বাংলাদেশি গরু ব্যবসায়ী আহত হয়েছেন।

বৃহস্পতিবার ভোরে পুটখালী সীমান্তের বিপরীতে ভারতের আংরাইল সীমান্তে তিনি গুলিবিদ্ধ হন। আহত ইসরাফিল ইসলাম বেনাপোল পোর্ট থানার ছোট আঁচড়া গ্রামের নুর ইসলামের ছেলে।

জানা গেছে, রাতে অবৈধভাবে ভারতে প্রবেশ করেন ইসরাফিলসহ কয়েকজন যুবক। পরে সীমান্ত পথে ভারত থেকে গরু নিয়ে বাংলাদেশে প্রবেশ করার সময় পুটখালী সীমান্তের বিপরীতে ভারতের আংরাইল ক্যাম্পের বিএসএফ সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি ছুড়লে ইসরাফিল গুলিবিদ্ধ হন। তাকে আহত অবস্থায় পুটখালী সীমান্তের ১৮ নং পিলারের পাশ থেকে বিজিবি সদস্যরা উদ্ধার করে বেনাপোল পোর্ট থানায় নেন। এরপর পুলিশ সদস্যরা তাকে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

আহতের মা জাহানারা বেগম রাইজিংবিডিকে জানান, তার ছেলে ট্রাক চালায়। সে ভারতে গরু আনতে গিয়েছিল। ফেরার সময় বিএসএফ সদস্যরা তাকে গুলি করে।

২১ বিজিবি ব্যাটালিয়ন পরিচালক ইমরান উল্লাহ সরকার বিএসএফের গুলিতে ইসরাফিল নামে একজন আহত বিষয়টি নিশ্চিত করেছেন।

এ বিষয়ে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী মেডিকেল অফিসার নিজামুল ইসলাম রাইজিংবিডিকে জানান, বিজিবি সদস্যরা ইসরাফিল নামে এক যুবককের বামহাতে গুলিবিদ্ধ অবস্থায় নিয়ে আসেন। তার উন্নত চিকিৎসার জন্য যশোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

 

রাইজিংবিডি/যশোর/১১ জুলাই, ২০১৯/ বিএম ফারুক/লাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়