ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

‘পানিতে ডুবে’ মাদক ব্যবসায়ীর মৃত্যু

তানজিমুল হক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৩৩, ১৬ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘পানিতে ডুবে’ মাদক ব্যবসায়ীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : রাজশাহীতে পুলিশের সঙ্গে গোলাগুলির সময় ‘পানিতে ডুবে’ এক মাদক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার ভোরে রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার পাঁচ নম্বর আই-বাঁধ এলাকায় এ ঘটনা ঘটে। মৃত ওই মাদক ব্যবসায়ীর নাম মো. আমিন (৩৫)। নগরীর উপকণ্ঠ হাড়–পুর এলাকায় তার বাড়ি। আমিনের বিরুদ্ধে মোট ছয়টি মামলা রয়েছে। এর মধ্যে পাঁচটিই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের।

গোলাগুলির পর ঘটনাস্থল থেকে ৭৯ বোতল ফেনসিডিল, দেশীয় তৈরি একটি শ্যুটার গান ও দুই রাউন্ড গুলি জব্দ করা হয়েছে। কাশিয়াডাঙ্গা থানার ওসি মনসুর আলী আরিফ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন,  শেষ রাতের দিকে কাশিয়াডাঙ্গা থানা পুলিশের একটি দল পদ্মা নদীর পাড়ে মাদকবিরোধী অভিযানে যায়। এ সময় মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। আত্মরক্ষায় পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। গোলাগুলির সময় পড়ে গিয়ে দুই পুলিশ সদস্য আহত হন। এর কিছুক্ষণ পর গোলাগুলি থেমে যায়।

এরপর পুলিশ তল্লাশি শুরু করলে নদীর পাড়ে পানিতে আমিনকে পড়ে থাকতে দেখে। এ সময় তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এসময়  জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আর হাসপাতালে আহত দুই পুলিশ সদস্য প্রাথমিক চিকিৎসা নেন।

ওসি বলেন, আমিনের শরীরে গুলির কোনো চিহ্ন নেই। তাই ধারণা করা হচ্ছে গোলাগুলির সময় পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের জন্য তার মরদেহটি রামেকের মর্গে রাখা হয়েছে। এ নিয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান কাশিয়াডাঙ্গা থানা পুলিশের এ কর্মকর্তা।

 

রাইজিংবিডি/রাজশাহী/১৬ জুলাই, ২০১৯/তানজিমুল হক/লাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়