ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

কালিহাতীতে মদপানে ২ জনের মৃত্যু, অসুস্থ আরো ২

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০০, ১০ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কালিহাতীতে মদপানে ২ জনের মৃত্যু, অসুস্থ আরো ২

টাঙ্গাইলের কালিহাতীতে মদপানে ২ জন মারা গেছেন, আরো ২ জন গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মদপানে মৃতরা হলেন, উপজেলা সদরের উত্তর বেতডোবা গ্রামের গোপাল পাল (৩৫) ও আনন্দ পাল (৫২) এবং গুরুতর অসুস্থরা হলেন একই গ্রামের টোকন পাল (৩৫) ও সুরঞ্জন পাল (২৬) ।

হাসপাতাল সূত্রে জানা যায়, দূর্গাপূজায় বিজয়া দশমীর দিনে গত মঙ্গলবার এরা সবাই একই সাথে মদপান করেন। পরদিন অসুস্থ হয়ে পড়লে আজ বৃহস্পতিবার সকালে স্বজনরা তাদেরকে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক সুরঞ্জন পালকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেয় ও অপর দুই জনকে ২৫০ শয্যা বিশিষ্ট টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করে। হাসপাতালে নেওয়ার পথেই মারা যান আনন্দ পাল ও চিকিৎসাধীন অবস্থায় মারা যান গোপাল পাল। অপরদিকে গুরুতর অসুস্থ টোকন পালকে স্বজনরা সরাসরি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। তিনি সেখানেই চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয়রা জানান, এরা এমনিতেই মাঝে মাঝে মদ পান করতেন। পূজাতে মদপানে এমনটি হওয়ার কথা না, মদ মেয়াদোত্তীর্ণ হতে পারে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ মোহাম্মদ আসাদুল্লাহ মুঠোফোনে জানান, সকালে মদপানের বিষক্রিয়ায় ৩ জন রোগী আসলে প্রাথমিক চিকিৎসা শেষে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য গোপাল ও আনন্দ পালকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। শঙ্কা মুক্ত থাকায় সুরঞ্জন পালকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়।

কালিহাতী থানার অফিসার ইন-চার্জ হাসান আল মামুন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘গোপাল পালের লাশ টাঙ্গাইল সদর হাসপাতালেই রয়েছে, ময়নাতদন্ত শেষে হস্তান্তর করা হবে। অপর মৃত আনন্দ পালের লাশ সকালেই স্বজনরা দাহ করে ফেলেছেন।’  



টাঙ্গাইল/ শাহরিয়ার সিফাত/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়