ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

জামালপুরের সেই সাধনা বরখাস্ত

জামালপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৩, ২২ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জামালপুরের সেই সাধনা বরখাস্ত

নানা জল্পনা-কল্পনা শেষে বরখাস্ত হয়েছেন জামালপুরের সাবেক ডিসি আহমেদ কবীরের সঙ্গে যৌন কেলেঙ্কারির সহযোগী অফিস সহায়ক সানজিদা ইয়াসমিন সাধনা।

সেই সাথে তার বিরুদ্ধে দায়ের হয়েছে বিভাগীয় মামলা।

জেলা প্রশাসক আহমেদ কবীরের সাথে অফিস সহায়ক সানজিদা ইয়াসমিন সাধনার অশ্লীল ভিডিও ভাইরাল হওয়ার ঘটনা প্রমাণিত হওয়ায় সাধনাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে বলে জেলা প্রশাসন সূত্রে খবরটি নিশ্চিত করা গেছে।

মঙ্গলবার সরকারি কর্মচারী শৃঙ্খলা ও আপিল বিধিমালা ২০১৮ অনুযায়ী তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। একই সঙ্গে তার বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়ের হয়েছে বলে জানালেন জামালপুর জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক।

প্রসঙ্গত, ২২ আগস্ট রাত থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে জামালপুরের সাবেক জেলা প্রশাসক আহমেদ কবীরের সাথে অফিস সহায়ক সানজিদা ইয়াসমিন সাধনার অশ্লীল ভিডিও ভাইরাল হয়। এ ঘটনায় সারা দেশে তোলপাড় শুরু হলে ঘটনা তদন্তের জন্য মন্ত্রিপরিষদ বিভাগের যুগ্ম সচিব ড. মুশফিকুর রহমানের নেতৃত্বে গঠিত হয় ৫ সদস্যের তদন্ত দল। ২৯ আগস্ট তদন্ত দল জামালপুর জেলা প্রশাসক কার্যালয়ে এসে ঘটনা তদন্ত করেন।

এ ঘটনায় সাবেক জেলা প্রশাসক আহমেদ কবীরকে মন্ত্রিপরিষদ বিভাগ গত ২৫ আগস্ট ওএসডি করে। পরে তদন্তে অভিযোগ প্রমাণিত হওয়ায় সাময়িক বরখাস্ত করা হয় সাবেক জেলা প্রশাসক আহমেদ কবীরকে।


জামালপুর/সেলিম আব্বাস/হাকিম মাহি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়