RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২২ অক্টোবর ২০২০ ||  কার্তিক ৭ ১৪২৭ ||  ০৫ রবিউল আউয়াল ১৪৪২

চট্টগ্রামে মেয়র গোল্ডকাপ ফুটবল শুরু বুধবার

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৮, ১২ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চট্টগ্রামে মেয়র গোল্ডকাপ ফুটবল শুরু বুধবার

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সহযোগিতায় ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় বুধবার শুরু হচ্ছে মেয়র গোল্ডকাপ আন্তঃওয়ার্ড ফুটবল টুর্নামেন্ট।

চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে ফ্লাড লাইটের আলোয় হবে এই টুর্নামেন্ট। চট্টগ্রাম সিটি কর্পোরেশনভুক্ত ৪১ ওয়ার্ডের মধ্যে ৩৯টি অংশ নিচ্ছে ২৭ দিনব্যাপী এই টুর্নামেন্টে।

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের পক্ষ থেকে টুর্নামেন্টে অংশগ্রহণকারী ওয়ার্ড দলগুলোর প্রত্যেককে ১ লাখ টাকা অর্থ প্রণোদনা দেওয়া হয়েছে। এছাড়া টুর্নামেন্ট পরিচালনা বাবদ সাড়ে ২৭ লাখ টাকা অর্থ প্রণোদনা দেওয়া হয়েছে।

টুর্নামেন্টের উদ্বোধন উপলক্ষে মঙ্গলবার দুপুরে এমএ আজিজ স্টেডিয়াম থেকে ওয়ার্ড কাউন্সিলরদের অংশগ্রহণে বিশাল র‍্যালি অনুষ্ঠিত হয়। সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন র‍্যালিটির উদ্বোধন করেন।

উদ্বোধনী বক্তব্যে সিটি মেয়র বলেন, ‘ফুটবলকে নিয়ে আমাদের যে স্বপ্ন বা পরিকল্পনা ছিল, সত্যিকার অর্থে সে অবস্থান অর্জিত হয়নি। অথচ এই অঞ্চলের ক্রীড়ামোদী মানুষের কাছে ফুটবল এক অনন্য মাধ্যম। নতুন প্রজন্মের মাঝে ফুটবলের সোনালী অতীত ফিরিয়ে দেওয়া এবং খেলোয়াড় তৈরির প্রত্যয়ে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের পক্ষ থেকে এই আন্তঃ ওয়ার্ড ফুটবলের আয়োজন করা হয়েছে।’ 

বিশাল র‍্যালিটি এমএ আজিজ স্টেডিয়াম থেকে যাত্রা শুরু করে কাজীর দেউড়ি, আলমাস সিনেমা, ওয়াসা মোড়, লালখান বাজার হয়ে আবার স্টেডিয়ামে এসে শেষ হয়। এতে চট্টগ্রাম প্রেস ক্লাব সভাপতি আলহাজ্ব আলী আব্বাস, চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সিরাজুদ্দিন মোহাম্মদ আলমগীর, সংস্থার যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী প্রমুখ উপস্থিত ছিলেন।


চট্টগ্রাম/রেজাউল/পরাগ

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়