RisingBD Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ৩০ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১৬ ১৪২৭ ||  ১২ রবিউস সানি ১৪৪২

ঠাকুরগাঁও জেলা আ’লীগের নেতৃত্বে সাদেক-দীপক

ঠাকুরগাঁও সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৮, ৬ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঠাকুরগাঁও জেলা আ’লীগের নেতৃত্বে সাদেক-দীপক

ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে মুহা: সাদেক কুরাইশীকে জেলা আওয়ামী লীগের সভাপতি ও দীপক কুমার রায়কে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়েছে।

শুক্রবার বিকেল ৩টায় জেলা শহরের জেলা পরিষদ অডিটোরিয়াম চত্বরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।

পরে জেলা পরিষদ অডিটোরিয়াম হলরুমে ত্রি-বার্ষিক সম্মেলনের আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য আলহাজ দবিরুল ইসলামের সভাপতিত্বে সম্মেলনের প্রথম অধিবেশনের সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক।

এছাড়া বক্তব্য দেন দলের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক প্রমুখ। সভা পরিচালনা করেন ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মুহা: সাদেক কুরাইশী।

সভায় জেলা কমিটির সভাপতি দবিরুল ইসলাম সমাপনী বক্তব্যে ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করেন এবং দ্বিতীয় অধিবেশন শুরু হয়। দ্বিতীয় অধিবেশনে সভাপতিত্ব করেন কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক।

সকলের মতামতের ভিত্তিতে ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে মুহা: সাদেক কুরাইশী ও সাধারণ সম্পাদক হিসেবে দীপক কুমার রায়ের নাম ঘোষণা করেন জাহাঙ্গীর কবির নানক। নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রে পাঠাবেন। 

এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু, দপ্তর সম্পাদক জুলফিকার আলী ভট্টু, প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট অরুনাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার প্রমুখ।

সম্মেলনে জেলার ছয় থানা কমিটি, ইউনিয়ন কমিটি, ওয়ার্ড কমিটি, পৌরসভা কমিটির নেতারা উপস্থিত ছিলেন।


ঠাকুরগাঁও/তানভীর হাসান তানু/বকুল

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়