RisingBD Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ২৩ অক্টোবর ২০২০ ||  কার্তিক ৮ ১৪২৭ ||  ০৬ রবিউল আউয়াল ১৪৪২

চেয়ারম্যানকে গুলি করে হত্যার হুমকি

রাঙামাটি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৩২, ১৯ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চেয়ারম্যানকে গুলি করে হত্যার হুমকি

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ও বাঘাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি বৃষ কেতু চাকমাকে মোবাইলে মেসেজের মাধ্যমে মেরে ফেলার হুমকি দেয়া হয়েছে।

এমন অভিযোগে বাঘাইছড়িতে সংবাদ সম্মেলন করেছে বাঘাইছড়ি উপজেলা আওয়ামী লীগ।

শনিবার দুপুরে জেলা পরিষদের রেস্ট হাউজে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন আল মামুন।

সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়, জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা বিভিন্ন আঞ্চলিক দলের হুমকি ধামকিকে উপেক্ষা করে রাঙামাটি জেলার উন্নয়নে কাজ করে যাচ্ছেন। শুক্রবার দুটি মোবাইল নম্বর থেকে তার মোবাইলে এসএমএস করে অসম্মানজনক কথা ও গুলি করে হত্যার হুমকি দেয়া হয়।

সংবাদ সম্মেলনে হুমকিদাতাদের চিহ্নিত করে দ্রুত আইনগত ব্যবস্থা নেয়ার দাবি জানানো হয়।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন আল মামুন জানান, হুমকির প্রতিবাদে শনিবার বিকালে এক বিক্ষোভ মিছিল ও রোববার রাঙামাটি আদালতে মামলা করা হবে। এর আগে ১৭ই জানুয়ারি আমতলী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি রাসেল চৌধুরী বাদী হয়ে বাঘাইছড়ি থানায় এক অভিযোগ দায়ের করেন।

এ সময় রাঙামাটি জেলা আওয়ামী লীগের সদস্য ও বাঘাইছড়ি পৌরসভার মেয়র জাফর আলী খান, বাঘাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি আবদুল শুক্কুর মিয়া, সাবেক সাধারণ সম্পাদক আলী হোসেন, বাঘাইছড়ি প্রেস ক্লাবের সভাপতি দিলীপ কুমার দাশ, সাবেক প্রচার সম্পাদক রতন দাশ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুনছুর আলী, আমতলী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও আমতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  রাসেল চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাবেক আইন সম্পাদক দেলোয়ার হোসেন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইসতিয়াক হাসান, কাচালং সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি মামুন অর রশিদসহ আওয়ামী লীগ এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

 

বিজয়/বুলাকী

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়