ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

করোনা আক্রান্ত সন্দেহে নারীকে আইসোলেশনে

বাগেরহাট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২২, ২৬ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
করোনা আক্রান্ত সন্দেহে নারীকে আইসোলেশনে

করোনা আক্রান্ত সন্দেহে ২৬ বছর বয়সী এক নারীকে আইসোলেশনে রাখা হয়েছে। বৃহস্পতিবার (২৬ মার্চ) সকালে জ্বর, সর্দি, কাশি নিয়ে বাগেরহাট সদর হাসপাতালে এলে চিকিৎসকরা তাকে আইসোলেশনে পাঠান। বাগেরহাটের সিভিল সার্জন ডা. কে এম হুমায়ুন কবির এই তথ্য নিশ্চিত করেন।

সিভিল সার্জন বলেন, ‘সর্দি, জ্বর ও কাশি নিয়ে হাসপাতালে এলে সন্দেহভাজন হিসেবে পর্যবেক্ষণের জন্য তাকে আইসোলেশনে পাঠানো হয়। ওই নারী দশদিন ধরে সর্দি, জ্বর ও কাশিতে ভুগছিলেন। তিনি নিজের বাড়িতেই ছিলেন। পরীক্ষা-নিরিক্ষার জন্য নমুনা সংগ্রহ করে রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটে (আইইডিসিআর) পাঠানো হবে।’

এদিকে, গত ১০ মার্চ থেকে ২৫ মার্চ পর্যন্ত বিদেশ থেকে বাগেরহাটে এসেছেন ৩ হাজার ৮৩৩ জন। এরমধ্যে ১ হাজার ২৯৭ জনকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। আর গত ২৪ ঘণ্টায় হোম কোয়ারেন্টাইনে গেছেন ৬৯ জন।

সিভিল সার্জন জানান, করোনা সন্দেহে বাগেরহাট সদর হাসপাতালের আইসোলেশন ইউনিটে থাকা দুই জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এর আগে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে থাকা বৃদ্ধের শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি না থাকায় তাকেও বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়েছে।


টুটুল/এনই

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়