ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বৃত্তের মাঝে দাঁড় করিয়ে খাদ্য সামগ্রী বিতরণ

ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৬, ২৬ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বৃত্তের মাঝে দাঁড় করিয়ে খাদ্য সামগ্রী বিতরণ

ব্রাহ্মণবাড়িয়ায় বৃত্তের মাঝে দাঁড় করিয়ে জেলা প্রশাসনের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৬ মার্চ) দুপুরে শহরের ফারুকী পার্কে সাদা রঙের বৃত্তের মধ্যে দাঁড় করিয়ে জেলা প্রশাসক হায়াত-উদ-খাঁন খাদ্য সামগ্রী বিতরণ করেন।

খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে, প্রত্যেক পরিবারের জন্য ২০ কেজি চাল, দুই কেজি পেঁয়াজ, দুই কেজি তেল, এক কেজি লবন, দুই কেজি ডাল, তিন কেজি আলু, এক কেজি চিনি, দুই কেজি আটা, এক কেজি চিড়া, এক কেজি মুড়ি, দুইটি সাবান ও এক প্যাকেট বিস্কুট।

খাদ্য সামগ্রী বিতরণকালে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার, সদর উপজেলা নির্বাহী অফিসার পঙ্কজ বড়ুয়া, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এবিএম মশিউজ্জামান, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রশান্ত কুমার বৈদ্য ও সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিজানুর রহমান উপস্থিত ছিলেন।

এ সময় জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন বলেন, ‘করোনাভাইরাস প্রতিরোধে মানুষকে ঘর থেকে বের না হওয়ার নির্দেশ দিয়েছে সরকার। এতে করে খেটে খাওয়া মানুষ বেকার হয়ে গেছে। এজন্য প্রধানমন্ত্রীর নির্দেশে  হতদরিদ্রদের খুঁজে বের করে তাদের মধ্যে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। সদর উপজেলার ১০০ জন হতদরিদ্রের তালিকা থেকে ৩৫ জনের মধ্যে বৃহস্পতিবার এই সামগ্রী দেওয়া হয়েছে।’

জেলা প্রশাসক জানান, ব্রাহ্মণবাড়িয়া জেলার জন্য প্রধানমন্ত্রীর তহবিল থেকে ১০০ টন চাল ও ১০ লাখ টাকা বরাদ্দ পাওয়া গেছে।  আজ দুপুর পর্যন্ত জেলায় ১ হাজার ৫২১ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে বলেও তিনি জানান।


রুবেল/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়