ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ময়মনসিংহে ২ উপজেলা করোনা মুক্ত

জেলা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২১, ১৩ মে ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
ময়মনসিংহে ২ উপজেলা করোনা মুক্ত

ময়মনসিংহ জেলার ১৩টি উপজেলার মধ্যে দুই উপজেলায় এখনো কেউ করোনায় আক্রান্ত হয়নি। উপজেলা দুটি হলো- তারাকান্দা ও গৌরীপুর।

বুধবার (১৩ মে) ময়মনসিংহ জেলা প্রশাসন জেলায় করোনার আপডেট তথ্যের একটি তালিকা প্রকাশ করেন। সেখানে এই দুই উপজেলায় আক্রান্তের সংখ্যা শুন্য উল্লেখ করা হয়েছে।

তালিকার তথ্য মতে, জেলায় মোট নমুনা সংগ্রহ করা হয়েছে ৩১২৯জনের। নমুনা পরীক্ষা করা হয়েছে ২৯৪৪জনের। মোট আক্রান্তের সংখ্যা ২৪৬। এর মধ্যে সুস্থ হয়েছে ৬৪জন। আইসোলেশনে রাখা হয়েছে ১৭৭জন। করোনায় আক্রান্ত হয়ে মোট মৃত্যুর সংখ্যা ৫।

জেলার ১৩টি উপজেলা করোনায় মোট আক্রান্ত ও সুস্থ হয়েছে, সদর উপজেলা ও সিটি করপোরেশনে মোট আক্রান্ত ১৫৮ জনের মধ্যে সুস্থ ৩১, নান্দাইলে আক্রান্ত ২ জনের মধ্যে সুস্থ ১, ঈশ্বরগঞ্জে ১৩ জনের মধ্যে সুস্থ ৯, ফুলপুরে ৫ জনের মধ্যে সুস্থ ২, হালুয়াঘাটে ৫ জনের মধ্যে সুস্থ ৩, ধোবাউড়ায় আক্রান্ত ৫ জনের মধ্যে এখনো  কেউ সুস্থ হয়নি, মুক্তাগাছায় ১২ জনের মধ্যে ৬ জন সুস্থ, ফুলবাড়িয়ায় ৫জনের মধ্যে সুস্থ হয়েছে ১ জন, ত্রিশালে আক্রান্ত ৩ জনের কেউ সুস্থ হয়নি, ভালুকায়ও আক্রান্ত ১১ জনের মধ্যে কেউ হয়নি এবং গফরগাঁও উপজেলায় আক্রান্ত সর্বোচ্চ ২৭ জনের মধ্যে সুস্থ হয়েছে ১২ জন।

তারাকান্দা উপজেলা নির্বাহী অফিসার চিত্রা শিকারী বলেন, আমাদের উপজেলা এখন পর্যন্ত করোনা মুক্ত। মানুষকে সচেতন করা ও সামাজিক নিরাপত্তা নিশ্চিত করতে সবাইকে নিয়ে নিয়মিত কাজ করে যাচ্ছি।


মাহমুদুল হাসান মিলন/নাসিম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়