ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

করোনায় বগুড়ায় দুজনের মৃত্যু

জেলা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১১, ২৫ জুন ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
করোনায় বগুড়ায় দুজনের মৃত্যু

বগুড়ায় গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে দুজনের মৃত‌্যু হযেছে। এ নিয়ে জেলায় মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ৪৫ জনে।

বৃহস্পতিবার (২৫ জুন) বেসরকারি টিএমএসএস মেডিক‌্যাল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক আব্দুর রহিম রুবেল মৃত‌্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, কাটনারপাড়া এলাকার অটোমোবাইল ব্যবসায়ী শহীদুল্লাহ সরকার (৭৭) বুধবার সকালে মারা যান। তিনি ২২ জুন টিএমএসএস মেডিক‌্যাল কলেজ হাসপাতালে ভর্তি হন। বার্ধক্যজনিত অন্যান্য রোগের সাথে তার নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ ছিলো।

এদিকে, সরকারি মোহাম্মদ আলী হাসপাতালে করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে দুজন মারা গেছেন। হাসপাতালের আরএমও ডা. খায়রুল বাশার মোমিন মৃত‌্যুর বিষয়টি নিশ্চিত করে বলেছেন, করোনায় আক্রান্ত হয়ে মারা যান সোহেল (৩৮)। তিনি শহরের ঠনঠনিয়া দক্ষিণপাড়া এলাকার ওয়াজেদ আলীর ছেলে। করোনা উপসর্গে মারা যাওয়া ব্যক্তির নাম মাসুম (৩৫)। তিনি জয়পুরহাট সদর উপজেলার বাসিন্দা।

ডা. মোমিন বলেন, করোনায় মারা যাওয়া সোহেল বুধবার হাসপাতালে ভর্তি হন। তার শ্বাসকষ্ট ছিলো এবং অক্সিজেন মাত্রা ৩০ এ নেমে আসায় আইসিইউতে স্থানান্তর করা হয়। আজ বৃহস্পতিবার সকাল ৭টার দিকে তিনি মারা যান। করোনা উপসর্গে মারা যাওয়া মাসুম জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে বুধবার রাতে হাসপাতালে ভর্তি হন। পরে তিনিও আজ সকাল সাড়ে ৭টার দিকে মারা যান।


বগুড়া/আলমগীর/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়