ঢাকা     সোমবার   ০৩ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ১৯ ১৪২৭ ||  ১৩ জ্বিলহজ্জ ১৪৪১

risingbd-august-banner-970x90

গোপনে নারীদের ভিডিও করে ফেসবুকে প্রচার, যুবক গ্রেপ্তার 

|| রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:০৫, ৩ জুলাই ২০২০  

চট্টগ্রামে স্কুল কলেজের সামনে অপেক্ষমান নারী ও ছাত্রীদের গোপনে কুরুচিপূর্ণ ভিডিও ধারণ করে ফেসবুকে প্রচারের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশ।

যুবকের নাম মো. গোলাম মোক্তাদির (২৫)। শুক্রবার (৩ জুলাই) বিকেলে সীতাকুণ্ডর উত্তর বাজার এলাকা থেকে যুবককে আটক করা হয় বলে জানিয়েছে পুলিশ।  

মোক্তাদির গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার সাপমারা গ্রামের আবদুল মান্নান মণ্ডলের ছেলে। তিনি ৬ মাস আগে চট্টগ্রামের জিইসি মোড় সংলগ্ন একটি কনস্ট্রাকশন ফার্মে চাকরিসূত্রে চট্টগ্রামে আসেন। গোলাম মোক্তাদির পেশায়  একজন ডিপ্লোমা ইঞ্জিনিয়ার।

চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশের দক্ষিণ বিভাগের অতিরিক্ত উপ কমিশনার আসিফ মহিউদ্দিন জানান, আটক গোলাম মোক্তাদির দীর্ঘদিন ধরে মহানগরীর দামপাড়াস্থ বাওয়া স্কুল এন্ড কলেজের সামনে ছাত্রী ও অভিভাবক নারীদের শরীরের আপত্তিকর অংশ ভিডিওতে ধারণ করে তা একটা ফেসবুক পেইজে প্রচার করে আসছিল।

পুলিশ জানায়,  মোক্তাদির মোবাইলের মাধ্যমে বিশেষ সফটওয়্যার ব্যবহার করে গোপনে নগরীর জিইসি, বাওয়া স্কুল, সেন্ট্রাল প্লাজা,  সি বিচসহ নগরীর বিভিন্ন এলাকায় চলাচলরত নারীদেরও কুরুচিপূর্ণ ভিডিও ধারণ করে এবং তা ফেসবুক পেইজে কুরুচিপূর্ণ ক্যাপশনসহ আপলোড করে।

আটকের পর পুলিশ তার মোবাইল ফোন ও বাসার ল্যাপটপ জব্দ করেছে। সেখান থেকে অন্তত ৩০০ ভিডিও খুঁজে পাওয়া গেছে বলে জানিয়েছে গোয়েন্দা পুলিশ।

পুলিশ জানায়, কিছুদিন ধরে অভিযোগ আসার পর তারা দিয়ে এই যুবকের বিষয়ে তদন্ত শুরু করেন। পরে শুক্রবার তাকে গ্রেপ্তার করা হয়। তাকে গোয়েন্দা কার্যালয়ে এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। 

তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে পুলিশ জানিয়েছে।

 

চট্টগ্রাম/রেজাউল/টিপু

রাইজিংবিডি.কম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়