ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

করোনা পজিটিভ হয়েও রোগী দেখলেন ডাক্তার: তদন্ত কমিটি গঠন

পটুয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৩, ৪ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
করোনা পজিটিভ হয়েও রোগী দেখলেন ডাক্তার: তদন্ত কমিটি গঠন

পটুয়াখালীতে করোনায় আক্রান্ত হয়ে তথ্য গোপন করে প্রাইভেট চেম্বারে রোগীর দেখার অভিযোগ উঠেছে পটুয়াখালী মেডিক‌্যাল কলেজের সাবেক এক অধ্যাপক ও গাইনী বিশেষজ্ঞ ডাক্তারের বিরুদ্ধে। এ ঘটনায় তিন সদস‌্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। অভিযোগের পর নোভা ডায়গনোস্টিক সেন্টার লকডাউন ঘোষণা করা হয়েছে।

অভিযোগে জানা গেছে, করোনায় আক্রান্ত হয়ে পটুয়াখালী মেডিক‌্যাল কলেজের সাবেক অধ্যাপক ও গাইনি বিশেষজ্ঞ ডাক্তার মাহামুদুর রহমান তার প্রাইভেট চেম্বার নোভা ডায়গনোস্টিক সেন্টারে রোগী দেখেন। এঘটনা প্রকাশ হলে ডাক্তারের চেম্বারে গিয়ে প্রতিবাদ জানান অনেকে। কিন্তু ডাক্তার মাহামুদুর রহমানের প্রতিবাদে সারা না দিয়ে রোগী দেখার কাজ চালিয়ে যান। পরে এঘটনা বিভিন্ন মহল থেকে জেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগকে জানানো হয়। পরে এক রকম তোপের মুখে পরে ডাক্তার মাহামুদুর রহমান চেম্বার ত্যাগ করতে বাধ্য হন।

পরে এ ঘটনায় পটুয়াখালী মেডিক‌্যাল কলেজের অধ্যাপক ডাক্তার গোলাম হোসেনকে প্রধান করে একটি তদন্ত কমিটি গঠন করা হয় বলে নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডা. মোহাম্মদ জাহাংগীর হোসেন শিপন।

এদিকে শনিবার জেলা প্রশাসন নোভা ডায়গনোস্টিক সেন্টার লকডাউন ঘোষণা করে। এ প্রসঙ্গে অভিযুক্ত ডাক্তার মাহামুদুর রহমান বলেন, করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি শুক্রবার নিশ্চিত হয়েছি। এতে দোষের কিছু নেই। আমার দ্বারা কেউ ক্ষতিগ্রস্ত হলে তার দায়ভার আমি নেবো।


পটুয়াখালী/বিলাস দাস/সাজেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়