ঢাকা     সোমবার   ০৩ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ১৯ ১৪২৭ ||  ১৩ জ্বিলহজ্জ ১৪৪১

risingbd-august-banner-970x90

টেকনাফে ১৫ কোটি টাকার ইয়াবাসহ আটক ২

|| রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২০, ১০ জুলাই ২০২০  

কক্সবাজারের টেকনাফ থেকে ১৫ কোটি টাকার ইয়াবাসহ দুই অস্ত্রধারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৫।

শুক্রবার (১০ জুলাই) বিকেলে টেকনাফের হোয়াইক্যং তুলাতলীস্থ কক্সবাজার টু টেকনাফ পাকা রাস্তার পাশে কালভার্টের নিচে অভিযান চালিয়ে ইয়াবাসহ তাদেরকে আটক করা হয়।

র‌্যাব-১৫ এর সহকারি পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এ তথ‌্য নিশ্চিত করেছেন।

আটকরা হলেন- উখিয়ার বালুখালী রোহিঙ্গা আশ্রয় শিবিরের ৮নং ক্যাম্পের, ব্লক-এ-১৯ এর মো. ইলিয়াছের ছেলে মো. শফিক (২৫) ও টেকনাফের হোয়াইক্যং কোলামিয়া গুনাপাড়া ২নং ওয়ার্ডের আবুল কাশেমের ছেলে আব্দুল করিম (২২)।

র‌্যাব কর্মকর্তা আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী বলেন, ‘‘টেকনাফের হোয়াইক্যং বালুখালী (তুলাতলি) জামে মসজিদের দক্ষিণে কক্সবাজার টু টেকনাফ পাকা রাস্তার পাশে কালভার্টের নিচ দিয়ে কয়েকজন অস্ত্রধারী মাদক ব্যবসায়ী একটি বড় চালান নিয়ে যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় র‌্যাব।

‘র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তাদের হাতে থাকা দেশীয় লোহার তৈরি কিরিচ ব্যবহার করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। সেসময় র‌্যাব দুজনকে আটক করতে পারলেও তিন জন পালিয়ে যায়। আটক দুজনের কাঁধে থাকা দুটি পাটের বস্তা তল্লাশী করে তিন লাখ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার মূল্য প্রায় ১৫ কোটি টাকা।”

আটককৃতদের টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে। পলাতক আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে বলেও জানান ওই র‌্যাব কর্মকর্তা।


সুজাউদ্দিন রুবেল/সনি

রাইজিংবিডি.কম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়