ঢাকা     সোমবার   ০৩ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ১৯ ১৪২৭ ||  ১৩ জ্বিলহজ্জ ১৪৪১

risingbd-august-banner-970x90

দুই চালককে অজ্ঞান করে দুটি ইজিবাইক ছিনতাই 

|| রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫২, ১০ জুলাই ২০২০  

গোপালগঞ্জে দুই চালককে চেতনানাশক দিয়ে অজ্ঞান করে দুটি ব্যাটারিচালিত ইজিবাইক ছিনতাই করেছে দুর্বত্তরা।

শুক্রবার (১০ জুলাই) রাত ৮টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার চন্দ্রদিঘলীয়া ও কাশিয়ানী উপজেলার রাতইল এলাকায় এ দু'টি ছিনতাইয়ের ঘটনা ঘটে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ওই দুই ইজিবাইক চালকের নাম পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ।

গোপালগঞ্জ সদর থানার গোপীনাথপুর পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি পুলিশ পরিদর্শক মো. আবু নাঈম জানান, সদর উপজেলার চন্দ্রদিঘলীয়ার গদাইখালী ব্রিজের রাস্তার পাশে স্থানীয়রা অজ্ঞাত এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখেন। পরে তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে তারা পুলিশে খবর দেন। পরে পুলিশ স্থানীয়দের সহায়তায় তাকে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে। তবে ধারণা করা হচ্ছে, সে ব্যাটারিচালিত ইজিবাইক চালক। ছিনতাইকারীরা খাবারের সাথে চেতনানাশক কিছু খাইয়ে অজ্ঞান করে তাকে রাস্তার পাশে ফেলে রেখে ইজিবাইকটি নিয়ে পালিয়েছে।

অপরদিকে, কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুর রহমান জানান, কাশিয়ানী উপজেলার রাতইল এলাকার খালমাথা-বটতলা রাস্তায় অজ্ঞাত এক যুবককে পড়ে থাকতে দেখে স্থানীয়রা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাব্বির আহমেদকে জানান। পরে তার নির্দেশে তাকে উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ধারণা করা হচ্ছে, ছিনতাইকারীরা খাবারের সাথে চেতনানাশক কিছু খাইয়ে অচেতন করে চালককে রাস্তায় ফেলে রেখে ইজিবাইক নিয়ে পালিয়ে গেছে। 

 

বাদল/টিপু

রাইজিংবিডি.কম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়