ঢাকা     মঙ্গলবার   ১১ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ২৭ ১৪২৭ ||  ২১ জ্বিলহজ্জ ১৪৪১

রামুতে ওয়ালটন প্লাজার উদ্বোধন

|| রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৮, ১১ জুলাই ২০২০  
রামুতে ওয়ালটন প্লাজার উদ্বোধন

পর্যটন নগরী কক্সবাজারের রামু উপজেলায় ওয়ালটন প্লাজা উদ্বোধন করা হয়েছে।

শনিবার (১১ জুলাই) বিকেলে রামুর চৌমুহনী এএসডি প্লাজার নিচ তলায় এ প্লাজার উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ওয়ালটন কক্সবাজার জোনের এরিয়া ম্যানেজার মো. আরাফাত চৌধুরী। তিনি ফিতা কেটে নতুন এই প্লাজার শুভ উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ালটন কক্সবাজারের জোনের ক্রেডিট মনিটর অনীল বিশ্বাস, চকরিয়ার প্লাজার ম্যানেজার মাজেদুর রহমান, কক্সবাজার ঝাউতলা প্লাজার ম্যানেজার শফিকুল মওলা, ঈদগাঁও প্লাজার ম্যানেজার রাশেদুল ইসলাম জুয়েল, পেকুয়া প্লাজার ম্যানেজার দীপংকর সরকার, চট্টগ্রামের দোহাজারি প্লাজার ম্যানেজার বিপুল, লোহাগাড়া প্লাজার ম্যানেজার সুজন কুমার সাহা, পটিয়া প্লাজার ম্যানেজার রুহুল আমিন, আনোয়ারা প্লাজার ম্যানেজার খালেদুল ইসলাম, কক্সবাজার রামু প্লাজার ম্যানেজার সাদেক উল্লাহ ও এএসডি প্লাজার মাসিক শ্রীমান্ত ধর।

এসময় প্রধান অতিথি ওয়ালটন কক্সবাজার জোনের এরিয়া ম্যানেজার মো. আরাফাত চৌধুরী রাইজিংবিডিকে বলেন, ‘‘ওয়ালটন বর্তমানে বাংলাদেশের এক নম্বর ইলেক্ট্রনিক্স ব্র্যান্ড। সব শ্রেণির মানুষের হাতে ওয়ালটনের পণ্য পৌঁছে দিতে কক্সবাজারের রামু উপজেলা নতুন প্লাজা যাত্রা শুরু করেছে।

‘এ প্লাজা থেকে সহজ শর্তে কিস্তিতে এবং নগদে ওয়ালটনের পণ্য কিনতে পারবেন স্থানীয়রা। এই প্লাজায় ওয়ালটনের এলইডি টেলিভিশন, ফ্রিজ, ওয়াশিং মেশিন, মোবাইল ফোন, এসি, হোম অ্যাপ্লায়েন্সসহ বিভিন্ন ধরনের পণ্য পাওয়া যাবে।”

রামুতে ওয়ালটনের নতুন প্লাজা উদ্বোধন অনুষ্ঠানে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গও উপস্থিত ছিলেন। করোনা পস্থিতিতিতে সম্পূর্ণ স্বাস্থ্যবিধি মেনে এই অনুষ্ঠান আয়োজন হয়।


সুজাউদ্দিন রুবেল/সনি

রাইজিংবিডি.কম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়