ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

চট্টগ্রামে ৭২ লাখ টাকা মূল্যের ইয়াবাসহ গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০২, ১৩ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
চট্টগ্রামে ৭২ লাখ টাকা মূল্যের ইয়াবাসহ গ্রেপ্তার ২

চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী থানার একে খান এলাকায় একটি বাসে তল্লাশি চালিয়ে ৭২ লাখ টাকা মূল্যের ১৪ হাজার ৫১০ পিস ইয়াবাসহ দুই ব্যাক্তিকে আটক করেছে র‌্যাব-৭।

সোমবার বিকেলে র‌্যাব’র একটি দল কক্সবাজার থেকে ঢাকা অভিমুখী প্লাটিনাম পরিবহনের একটি বাসে এই অভিযান পরিচালনা করে। গ্রেপ্তারকৃতরা হলেন বাসের সুপারভাইজার সুমন (৩৮) এবং হেলপার মো. শুভ (২৮) ।

র‌্যাব-৭ এর মিডিয়া বিভাগ থেকে জানানো হয়, গোপন সূত্রে তথ্য পেয়ে একে খান এলাকায় চেক পোস্ট বসিয়ে তল্লাশি অভিযান চালায় র‌্যাব। এই সময় কক্সবাজার থেকে ঢাকা অভিমুখী প্লাটিনাম পরিবহনের একটি বাস চেক পোস্টে সংকেত দিয়ে বাসটি থামানোর পর বাসের হেলপার ও সুপারভাইজার পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করা হলে তারা বাসের এলইডি লাইটের কাভারের ভিতর অভিনব কায়দায় লুকিয়ে রাখা ইয়াবা পাচারের সত্যতা স্বীকার করে। পরে তাদের দেখানো মতে লাইটের ভিতর থেকে ১৪ হাজার ৫১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

অভিযানে ইয়াবা পাচারে ব্যবহৃত বাসটিও আটক করা হয়েছে। উদ্ধারকৃত ইয়াবার মুল্য প্রায় ৭২ লক্ষ ৫৫ হাজার টাকা বলে র‌্যাব জানিয়েছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে।


রেজাউল করিম/সাজেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়