ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মোবাইলে ছবি-ভিডিও মুছে না ফেলায় স্ত্রীর প্রেমিককে হত‌্যা

ফেনী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৪২, ১৯ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
মোবাইলে ছবি-ভিডিও মুছে না ফেলায় স্ত্রীর প্রেমিককে হত‌্যা

ফেনী শহরের রামপুরে শাহনাজ ডেইরি ফার্মের রাখাল মোজাম্মেল হক সাগর হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

সাগর হত‌্যার ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। তারা হলেন—চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার অষ্টা গুচ্ছ গ্রামের আবদুল খালেকের ছেলে নয়ন (৩০), তার স্ত্রী খালেদা আক্তার বৃষ্টি (২৬) ও ভাই রাজন (৩৫)।

রোববার (১৯ জুলাই) দুপুরে ফেনীর পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়েছেন।

পুলিশ সুপার জানান, বৃষ্টির সঙ্গে সাগরের অনৈতিক সম্পর্ক ছিল। সম্পর্ক ভেঙে গেলেও সাগরের মোবাইল ফোনে বৃষ্টির কিছু ছবি রয়ে যায়। এ বিষয়ে বৃষ্টি তার স্বামী নয়নকে জানায়। নয়ন তার ভাই রাজনকে বিস্তারিত না জানিয়ে টাকার লোভ দেখিয়ে তাদের সাথে সম্পৃক্ত করে। গত ৩০ মে ডেইরি ফার্মের ভেতরে প্রথমে সাগরকে মোবাইলে রক্ষিত ছবি ও ভিডিও মুছে ফেলতে বলে নয়ন ও রাজন। সাগর এতে রাজি না হলে তাকে হত্যা করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) এ এন এম নুরুজ্জামান জানান, সাগরের মোবাইল সেটে বৃষ্টির কিছু ছবি ও ভিডিও আছে বলে তদন্তে উঠে এসেছে। এর সূত্র ধরে বিশেষ পদ্ধতিতে অনুসন্ধান করা হয়। তাদের ধরতে ডিবি পুলিশ বিভিন্ন সময়ে ফেনী, নোয়াখালী, কুমিল্লা ও চাঁদপুরে অভিযান চালায়। চাঁদপুর থেকে রাজনকে সাগরের মোবাইল ফোনসহ গ্রেপ্তার করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে অন্য দুজনকে ফেনীর রাণীর হাট থেকে গ্রেপ্তার করা হয়।

ডিবির ওসি আরো জানান, একসময় নয়ন ও বৃষ্টি রামপুরে শাহনাজ ডেইরি ফার্মের পার্শ্ববর্তী এলাকায় ভাড়া থাকতেন। তখন সাগর ও বৃষ্টির মধ্যে অনৈতিক সম্পর্ক গড়ে উঠেছিল।

পুলিশ সুপার জানান, আজ তাদের আদালতে পাঠানো হবে। তদন্তে আরো তথ্য পেলে তা জানানো হবে।

চলতি বছরের ৩০ মে সকালে ফেনী শহরের রামপুরে সাদেক হোসেন পাটোয়ারীর মালিকানাধীন শাহনাজ ডেইরি ফার্মের রাখাল সাগরকে কুপিয়ে হত্যা করা হয়। তার বাড়ি নেত্রকোনায়। এ ঘটনায় অজ্ঞাতদের আসামি করে ফেনী থানায় মামলা করে নিহতের পরিবার। পরবর্তীতে ২৮ জুন মামলার তদন্তভার দেওয়া হয় গোয়েন্দা পুলিশকে।


ফেনী/সৌরভ/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়