ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিকী নির্বাচন সম্পন্ন

চাঁপাইনবাবগঞ্জ সংবাদাদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:০৩, ২২ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিকী নির্বাচন সম্পন্ন

চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিকী নির্বাচন সম্পন্ন হয়েছে।

এতে আবারও সভাপতি হয়েছে দৈনিক ইনকিলাবের জেলা প্রতিনিধি মাহবুবুল আলম, সহ-সভাপতি দৈনিক যুগান্তরের জোবদুল হক এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন এনটিভি, দৈনিক দেশ রূপান্তর এবং বাংলাদেশ বেতারের শহীদুল হুদা অলক।

চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবে নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান অ‌্যাডভোকেট মো. সোলায়মান বিশু জানান, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের ২০২০-২০২২ বছরের কার্যনির্বাহী কমিটি নির্বাচনে মনোনয়ন পত্র দাখিলকারীদের বিপরীতে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় এবং মনোনয়ন পত্রগুলো বৈধ হওয়ায় নির্বাচনের প্রয়োজনীয়তা দেখা দেয়নি।

মনোনয়ন পত্র দাখিলকারী কার্য নির্বাহী কমিটির নয় জনকে মঙ্গলবার (২১ জুলাই) রাতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়।

নির্বাচিত অন্যান্য কর্মকর্তারা হলেন, সহ সাধারণ সম্পাদক ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশন ও দৈনিক যায়যায়দিনের ফয়সাল মাহমুদ, কোষাধ্যক্ষ দৈনিক আলোকিত বাংলাদেশ ও জাগো নিউজের মোহা. আব্দুল্লাহ, নির্বাহী সদস্য দৈনিক ইত্তেফাকের মো. তসলিম উদ্দীন, একুশে টেলিভিশন ও দৈনিক সমকালের মো. আমিনুল ইসলাম, ডেইলি স্টারের রবিউল হাসান ডলার এবং দেশটিভি ও দৈনিক ভোরের কাগজের আব্দুল মালেক।

 

 

জাহিদ মিম্পা/সনি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়