ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

অপবাদ দিয়ে নারীকে মারধর-চুল কর্তন: গ্রেপ্তার ৯

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪০, ২২ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
অপবাদ দিয়ে নারীকে মারধর-চুল কর্তন: গ্রেপ্তার ৯

অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগ তুলে পাবনার চাটমোহরে এক নারী ও অপর এক ব্যক্তিকে মারধর করে মাথার চুল কেটে দিয়েছে গ্রামবাসী।

এ ঘটনা পর ওই নারীর দায়ের করা মামলায় গ্রামের নয় জনকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।

বুধবার (২২ জুলাই) তাদেরকে গ্রেপ্তার দেখিয়ে জেলহাজতে পাঠানো হয়। এর আগে মঙ্গলবার (২১ জুলাই) রাত দশটার দিকে উপজেলার ছাইকোলা ইউনিয়নের কুকড়াগাড়ী গ্রামে এ ঘটনা ঘটে। সেসময় পুলিশ ওই নয় জনকে আটক করে থানায় নিয়ে যায়।

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার ছাইকোলা ইউনিয়নের কুকড়াগাড়ী গ্রামের রেজাউল করিম মঞ্জু (৪০), মোতালেব হোসেন (৪০), আলিফ হোসেন (৩২), জমিন উদ্দিন (৩২), মুক্তার হোসেন (৩৪), আলম হোসেন (৪০), কালু প্রামানিক (৩০), আয়নাল হোসেন (৪০) ও মামুন হোসেন (৩০)।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, মঙ্গলবার দিবাগত রাত দশটার দিকে কুকড়াগাড়ী গ্রামের জনৈক ব্যক্তির স্ত্রীর (৩৫) কাছে পাওনা টাকা নিতে যান একই গ্রামের সাইফুল ইসলাম (৩৮)। তিনি ওই নারীর বাড়িতে বসে কথা বলার সময় তারা ‘অসামাজিক কাজে লিপ্ত’ এমন অভিযোগ তুলে গ্রামের কয়েকজন মিলে তাদেরকে আটক করে।

সেসময় তাদের কোনো কথা না শুনে দু’জনকে মারধর করে মাথার চুল কেটে দেয়। পরে খবর পেয়ে পুলিশ তাদের দুজনকে উদ্ধার করে। সেসময় গ্রামের নয় জনকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, বুধবার দুপুরে ওই নারী বাদী হয়ে ১৭ জনের নাম উল্লেখসহ কয়েকজনকে অজ্ঞাত আসামি করে থানায় একটি মামলা দায়ের করেন। পরে এ ঘটনায় পুলিশ গ্রামের আটক নয় জনকে গ্রেপ্তার দেখিয়ে জেলহাজতে পাঠায়।

 

শাহীন রহমান/সনি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়