ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

প্রেমের ফাঁদে ফেলে টাকা হাতানোর অভিযোগে আটক ২

সিরাজগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৩৮, ৩১ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
প্রেমের ফাঁদে ফেলে টাকা হাতানোর অভিযোগে আটক ২

প্রেমের ফাঁদে ফেলে ঘরে নিয়ে জিম্মি করে টাকা হাতিয়ে নেয়াই তাদের কাজ। সিরাজগঞ্জে এমন অভিযোগে ২ জনকে আটক করেছে পুলিশ। 

সিরাজগঞ্জ শহরের মুজিব সড়কের সৌরভ ভিলায় এক ভাড়াটিয়া বাসায় প্রেমের ফাঁদে ফেলে জাহাঙ্গীর ও ফিরোজ নামের দুই যুবককে আটক করে এই চক্র। অভিযোগ পেয়ে বৃহস্পতিবার (৩০ জুলাই) বিকেলে সদর থানা পুলিশ স্বপ্না খাতুন (৩০) ও সাদ হোসেন (২২) নামের এই ২ জনকে আটক করে। সম্পর্কে তারা স্বামী-স্ত্রী বলে জানিয়েছে পুলিশ। এসময় তাদের কাজ থেকে একটি স্মার্ট ফোন ও সাউন্ড বক্স জব্দ করা হয়। 

সাদ হোসেন পৌর এলাকার দিয়ারধানগড়া মহল্লার আব্দুল আজিজ এর ছেলে।

সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মককারম হোসেন জানান, দীর্ঘদিন ধরে এই চক্রটি শহরের বিভিন্ন এলাকায় ক্ষনিকের জন্য বাসা ভাড়া নিয়ে অপ্রীতিকর ঘটনা ঘটাচ্ছে। বৃহস্পতিবার বিকেলে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। 

তিনি জানান, সদর উপজেলার খোকশাবাড়ী ইউপি’র চন্দ্রকোনা গ্রামের জাহাঙ্গীর ও ফিরোজকে প্রেমের প্রলোভন দেখিয়ে সুকৌশলে ওই বাসায় নিয়ে যায়।পরে কয়েকটি বখাটে ছেলে দিয়ে তাদের অশ্লীল ছবি ও ভিডিও ধারণ করে মারধরও করা হয়। এরপর প্রাণ নাশের হুমকি দিয়ে ১ লাখ টাকা দাবি করে। দাবির ৪০ হাজার টাকাও পরিশোধ করেন তারা। পরে জাহাঙ্গীর ও ফিরোজ এসে থানায় অভিযোগ দায়ের করেন।

এসআই মককারম হোসেন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে এরা ঘটনার সত্যতা স্বীকার করেছেন। স্বপ্না কখনো ফারজানা, কখনো আয়লা সিদ্দিকি, ডিবি লিলি এমন নানা পরিচয়ে এসব কাণ্ড ঘটান। স্বপ্না জানিয়েছেন, শহরে তাদের চক্রে এমন আরো কয়েকজন নারী রয়েছে। এদেরকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। 

আটক দম্পতিকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

অদিত্য রাসেল/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়