ঢাকা     শনিবার   ২৬ সেপ্টেম্বর ২০২০ ||  আশ্বিন ১১ ১৪২৭ ||  ০৮ সফর ১৪৪২

বাগেরহাটে দম্পতির বিরুদ্ধে সাংবাদিক পরিচয়ে চাঁদা দাবির অভিযোগ 

বাগেরহাট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:২৬, ৬ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
বাগেরহাটে দম্পতির বিরুদ্ধে সাংবাদিক পরিচয়ে চাঁদা দাবির অভিযোগ 

বাগেরহাটের শরণখোলা উপজেলার রতিয়া রাজা পুর গ্রামের মনির হাওলাদার (৩৫) ও তার স্ত্রী সাফিয়া আক্তার দুলুর (৩৫) বিরুদ্ধে চাঁদা দাবির অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (৬ আগস্ট) একই গ্রামের সামছুল আলমের স্ত্রী পারভীন আক্তার (৪০) এই দম্পতির বিরুদ্ধে শরণখোলা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। 

পারভীন আক্তার বলেন, ‘রাজাপুর মৌজায় নিজ কবলা জমিতে আমি সেমি পাকা ঘর নির্মাণ করছি। নির্মাণ কাজ শুরুর পর সাফিয়া আক্তার দুলু সাংবাদিক পরিচয় দিয়ে আমার কাছে ১০ হাজার টাকা চাঁদা দাবি করেন। টাকা না দিলে প্রয়োজনে মারপিটসহ খুন-জখম করবে বলেও হুমকি দেন দুলুর স্বামী মনির হাওলাদার। আমি প্রাণ ভয়ে কাজ বন্ধ করে দেই। পরে থানায় অভিযোগ করেছি।

স্থানীয় মাসুম, কবির, লাবলুসহ কয়েকজন জানান- মনির হাওলাদার এলাকার চিহ্নিত সন্ত্রাসী। মনির, তার স্ত্রী ও মনিরের ভায়েরা বিভিন্ন সময় এলাকায় চুরি ডাকাতি, জমি দখল, মানুষকে অন‌্যায়ভাবে মারপিটসহ নানা অপরাধ করে আসছে। থানায়ও একাধিক মামলা রয়েছে তাদের বিরুদ্ধে। তারপরও তাদের বিরুদ্ধে প্রশাসন কোনো ব্যবস্থা নেয় না। 

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসকে আব্দুল্লাহ আল সাইদ বলেন, ‘চাঁদা চাওয়ার একটি অভিযোগ পেয়েছি। একজন পুলিশ কর্মকর্তাকে তদন্ত করতে নির্দেশ দেওয়া হয়েছে। সত্যতা পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

এ বিষয়ে জানতে মনির হওলাদারের মোবাইলে একাধিক বার ফোন করা হয়। তবে তিনি ফোন রিভিস করেনি।

টুটুল/সনি

সর্বশেষ

পাঠকপ্রিয়