ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

লালন হত্যা মামলার আসামিদের গ্রেপ্তার দাবি

মানিকগঞ্জ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০৮, ৭ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
লালন হত্যা মামলার আসামিদের গ্রেপ্তার দাবি

মানিকগঞ্জের সিংগাইরে মুক্তিযোদ্ধা হারুন অর রশিদ দেওয়ানের ছেলে লালন দেওয়ান হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে তার পরিবার।

শুক্রবার (৭ আগস্ট) মানিকগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলন হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য দেন লালন দেওয়ানের ভাই হালিম দেওয়ান।  এ সময় মামলার বাদি লালনের স্ত্রী মমতাজ বেগম, মেয়ে তৃষা দেওয়ান ও ছেলে শিবাহ দেওয়ানসহ স্বজনরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, লালন দেওয়ান হত্যাকাণ্ডের পর  সিংগাইর থানায় মামলা করা হলেও এখন পর্যন্ত প্রধান আসামিকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

মামলার বাদি লালন দেওয়ানের স্ত্রী মমতাজ বেগম সংবাদ সম্মেলনে বলেন, হত্যাকাণ্ডের প্রায় দেড়মাস হলেও প্রধান আসামি গ্রেপ্তার হয়নি।  আসামির স্বজনরা এখন প্রস্তাব দিচ্ছেন টাকা পয়সা নিয়ে মিমাংসা করতে।  এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

মামলার তদন্তকারী কর্মকর্তা সিংগাইর থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম বলেন, হত্যাকাণ্ডের পর এজাহারভুক্ত আসামি আলী হোসেনকে গ্রেপ্তার করা হয়।  তার দেওয়া স্বীকারোক্তির পর হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত জুয়েল, পিয়াল হাসান ও অপহরণ কাজে ব্যবহৃত গাড়ির চালক সাঈদকে গ্রেপ্তার করা হয়। আসামিরা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। প্রধান আসামি গ্রেপ্তারের চেষ্টা চলছে। 

জাহিদুল চন্দন/সাইফ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়