ঢাকা     শনিবার   ২৬ সেপ্টেম্বর ২০২০ ||  আশ্বিন ১১ ১৪২৭ ||  ০৮ সফর ১৪৪২

এক বাড়ির হাঁস অন্য বাড়িতে, এই নিয়ে তুমুল সংঘর্ষ 

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৩০, ৮ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
এক বাড়ির হাঁস অন্য বাড়িতে, এই নিয়ে তুমুল সংঘর্ষ 

ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার গ্রামে এক বাড়ির হাঁস অন্য বাড়িতে যাওয়া নিয়ে দু'দলের সংঘর্ষে অন্তত ১০জন আহত হয়েছে। এ ঘটনায় বাড়িঘর ভাংচুর ও লুটপাটেরও অভিযোগ উঠেছে।

শুক্রবার (৭ আগস্ট) সন্ধ্যায় নাসিরনগরের কুন্ডা ইউনিয়নের মছলন্দপুর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। 

সংঘর্ষে যারা আহতরা হলেন- আমেনা খাতুন (৬৫), রজব আলী (৭৫), জিল্লু মিয়া (৩২), তামিম (৮), রবিনা খাতুন (২০), ফারজানা (১৯), নেহেরা খাতুন (২২), পুতুল (১৭), মুলেদা খাতুন (৩০), হেলেনা বেগম (৩৫) ও পারভীন (৩৫)। গুরুতর  আহত আমেনা খাতুন, রজব আলী, জিল্লু মিয়া ও তামিমকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

প্রত্যক্ষদর্শী স্থানীয় কয়েকজন জানান, মছলন্দপুর গ্রামের সড়কপাড়ার রজব আলীর হাঁস একই গ্রামের দক্ষিনপাড়ার হোসেন মিয়ার ঘরে গেলে তারা হাঁস আটকে রাখে। এ নিয়ে রজব আলোর স্ত্রী আমেনা খাতুনের সাথে বাকবিতণ্ডা হয়। এরই জের ধরে ওই গ্রামের দু'দলের লোকজন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। সংঘর্ষে উভয়পক্ষের ১০ জন আহত হয়। এ সময় উভয়পক্ষের বাড়িঘর ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে।

নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিচুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, হাঁসকে কেন্দ্র করে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংবাদ পেয়ে হাসপাতাল ও ঘটনাস্থল পরিদর্শন করেছি। অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।

রুবেল/টিপু

সর্বশেষ

পাঠকপ্রিয়