ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

মির্জাপুরে মহাসড়কের পাশে মিললো ২ যুবকের মরদেহ

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৪, ৮ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
মির্জাপুরে মহাসড়কের পাশে মিললো ২ যুবকের মরদেহ

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়ক থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

শনিবার (৮ আগস্ট) সকাল ৯টার দিকে মহাসড়কের টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার গোড়াই এলাকার নাসির গ্লাস ফ্যাক্টরির পূর্বপাশে জুঁই-যুথি ফিলিং স্টেশনের সামনে থেকে লাশ দুটি উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন মির্জাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল বাশার মোল্লা।

নিহতদের সঙ্গে থাকা কাগজপত্র অনুসারে তাদের একজন কুড়িগ্রামের চিলামারি উপজেলার শান্তিনগর গ্রামের ফরিদ বেপারির ছেলে মাসুদ রানা (৩২) ও অপরজন রংপুরের কোতোয়ালি থানার চানবাড়ি গ্রামের মকবুলের ছেলে মামুন (২৮)।  

এসআই আবুল বাশার মোল্লা জানান, সকালে মহাসড়কের পাশে দুটি লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে লাশ দুটি উদ্ধার করে। নিহতদের গলায় কাটা চিহ্ন রয়েছে। তাদের একজনের টি-শার্ট পরা রয়েছে। ঘটনাস্থলে একটি মোটরসাইকেল পাওয়া গেছে।

তিরি আরও জানান, ঘটনাস্থলে বিদ‌্যুতের অনেক তার রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের তারের সঙ্গে লেগে এই দুর্ঘটনা ঘটেছে। প্রাথমিকভাবে নিহতদের সঙ্গে থাকা কাগজপত্র থেকে তাদের পরিচয় ধারণা করা হচ্ছে। তাদের পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা চলছে। যোগাযোগ করা সম্ভব হলে তাদের পরিচয় সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।

নিহতদের লাশ এখনও ঘটনাস্থলে রয়েছে। ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ সম্পর্কে জানা যাবে।

টাঙ্গাইল/সিফাত/বুলাকী

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়