ঢাকা     রোববার   ২৭ সেপ্টেম্বর ২০২০ ||  আশ্বিন ১২ ১৪২৭ ||  ০৯ সফর ১৪৪২

পিরোজপুরের ৩ খুনের রহস্য উদঘাটন, গ্রেপ্তার ৮

পিরোজপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:১৭, ৯ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
পিরোজপুরের ৩ খুনের রহস্য উদঘাটন, গ্রেপ্তার ৮

পিরোজপুরের মঠবাড়িয়ায় ধানীসাফা গ্রামে ঈদের একদিন আগে একই পরিবারের ৩ জনের হত্যা রহস্য উদঘাটন করেছে পুলিশ। এ ঘটনার সাথে জড়িত ৪ জনের মধ্যে ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। 

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন- ধানীসাফা গ্রামের মৃত তোজাম্বর আলীর ছেলে মো. আলী বিশ্বাস (৩৮) ও একই গ্রামের কাওসার বেপারীর ছেলে মো. রাকিব বেপারী (২০) ।  মো. আলী বিশ্বাস এ ঘটনার মূল পরিকল্পনাকারী। 

এ ছাড়া এ ঘটনায় জড়িত সন্দেহে আরো ৬ জনকে আটক করেছে পুলিশ । 

শনিবার (৮ আগস্ট) রাতে মঠবাড়িয়া থানায় সংবাদ সম্মেলনে পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান এ তথ্য জানান। 

শনিবার ডিবি পুলিশ ও মঠবাড়িয়া থানা পুলিশের যৌথ অভিযানে গ্রেপ্তারের পর থেকেই পুরো বিষয়টি জানতে পারে পুলিশ। তবে হত্যাকাণ্ডে জড়িত অন্য ২ জনের নাম পরিচয় পুলিশ প্রকাশ করেনি। হত্যাকাণ্ডে ব্যবহৃত দেশীয় অস্ত্র এবং লুট হওয়া কিছু টাকাও উদ্ধার করেছে পুলিশ। 

সংবাদ সম্মেলনে পিরোজপুরের পুলিশ সুপার জানান, ব্যাটারিচালিত অটোরিকশা চালক আয়নাল হকের (৩৫) বাসায় নগদ অর্থ ও স্বর্ণালঙ্কার আছে এই ধারণায় সেগুলো লুট করার পরিকল্পনা করে আয়নালের পূর্ব পরিচিত ৪ যুবক। পরিকল্পনা অনুযায়ী রাতে আয়নালের বাসায় সিঁদ কেটে প্রবেশ করে তারা। এ সময় আয়নাল তাদেরকে চিনে ফেলায় তারা আয়নাল, তার স্ত্রী খুকুমনি (৩০) এবং ৩ বছরের শিশুসন্তান আসফিয়াকে শ্বাসরোধ করে হত্যা করে ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রাখে। 

প্রসঙ্গত, ঈদের আগের দিন (৩১ জুলাই, শুক্রবার) সকালে ধানীসাফা গ্রামে ভাড়া বাসা থেকে একই পরিবারের ৩ জনের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

শুভ/টিপু

সর্বশেষ

পাঠকপ্রিয়