RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০১ অক্টোবর ২০২০ ||  আশ্বিন ১৬ ১৪২৭ ||  ১৩ সফর ১৪৪২

বাবা-মাকে বেঁধে স্কুলছাত্রী ধর্ষণ: ৩ আসামি গ্রেপ্তার 

কুড়িগ্রাম সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৬, ৯ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
বাবা-মাকে বেঁধে স্কুলছাত্রী ধর্ষণ: ৩ আসামি গ্রেপ্তার 

কুড়িগ্রামের রাজারহাটের ছিনাই ইউনিয়নে বাবা-মা ও ছোট বোনকে পিটিয়ে বেঁধে রেখে নবম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের ঘটনায় জড়িত তিন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার দুপুরে কুড়িগ্রাম পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান পুলিশ সুপার মহিবুল ইসলাম খান। 

পুলিশ সুপার জানান, আসামিরা ডাকাতির উদ্দেশ‌্যে গিয়ে এ ঘটনা ঘটায়। তিন আসামির মধ্যে দুজনকে আদালতে তুলে রিমান্ড আবেদন করলে তাদের পাঁচদিনের রিমান্ড আবেদন মন্জুর করেন আদালত। বাকি এক আসামিকে আদালতে তুলে রিমান্ড আবেদন করা হবে বলে জানান তিনি।

সংবাদ সম্মেলনে তিনি আরও জানান, আসামি আব্দুল মালেককে (৩৮) লালমনিরহাট সদর উপজেলার মহেন্দ্রনগর, আব্দুস সালামকে (৪২) কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলার চর ভুরুঙ্গামারী এবং আবুল কালাম আজাদকে নাগেশ্বরী উপজেলার রায়গন্জ ইউনিয়নের হাজির মোড় এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তার আব্দুস সালামের বিরুদ্ধে ইতিপুর্বে বিভিন্ন থানায় ৫টি ও আবুল কালাম আজাদের বিরুদ্ধে ৩টি চুরির মামলা রয়েছে।

প্রসঙ্গত, গত ২৬ জুলাই মধ্যরাতে রাজারহাট উপজেলার ছিনাই ইউনিয়নের মহিধর খন্ডক্ষেত্র গ্রামে মধ্যরাতে এ ঘটনা ঘটে। ঐ রাতে বৃষ্টির মধ্যে অজ্ঞাত পরিচয়ের তিন যুবক মুখোশ পড়ে ভুক্তভোগী কিশোরীর বাড়িতে প্রবেশ করে তার বাবা-মা ও ছোট বোনকে পিটিয়ে বেঁধে রেখে পার্শ্ববর্তী একটি গাছ বাগানে নিয়ে ধর্ষণ করে। ধর্ষণের শিকার কিশোরী স্থানীয় একটি বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। তার বাবা একই বিদ্যালয়ের অফিস সহকারী পদে কর্মরত। 
এ ঘটনায় গত ২৭ জুলাই রাজারহাট থানায় একটি মামলা দায়ের হয়।

বাদশাহ সৈকত/সাজেদ 

সর্বশেষ

পাঠকপ্রিয়