ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

রাজশাহীতে কলেজছাত্র হত্যা মামলায় গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৪, ৯ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
রাজশাহীতে কলেজছাত্র হত্যা মামলায় গ্রেপ্তার ২

রাজশাহীতে কলেজছাত্র হত‌্যা মামলায় দুই তরুণকে গ্রেপ্তার করা হয়েছে

রাজশাহীর পুঠিয়া উপজেলায় কলেজছাত্র সাইফ ইসলাম ওরফে সানি (২৪) হত্যা মামলায় দুই তরুণকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃত দুজন হলো—পুঠিয়ার বানেশ্বর থান্দার পাড়া গ্রামের ইদল আলীর ছেলে মো. সাকিব (২৪) এবং একই গ্রামের মৃত খয়েরের ছেলে মো. সাগর (২৩)।

শনিবার (৮ আগস্ট) রাতে চারঘাটের মৌগাছি এলাকা থেকে সাকিবকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে সাগরকে গ্রেপ্তার করা হয়।

শনিবার সকালে চারঘাট উপজেলার মাড়িয়া উত্তর পাড়া গ্রামের একটি কলাবাগানের পাশে সানির গলাকাটা লাশ পাওয়া যায়। তিনি পুঠিয়ার বানেশ্বর থান্দার পাড়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। সানি নাটোর এনএস কলেজে হিসাববিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র ছিলেন।

সানিকে হত্যার ঘটনায় তার বাবা চারঘাট মডেল থানায় মামলা দায়ের করেন। মামলায় সাকিবকে আসামি করা হয়।

রোববার (৯ আগস্ট) দুপুরে রাজশাহীর পুলিশ সুপার মো. শহিদুল্লাহ সাংবাদিকদের জানান, সানির একটি মোটরসাইকেল ছিল। সাকিব ও সাগর মাদকের টাকা জোগাড় করতে মোটরসাইকেল ছিনতাই করার জন‌্য সানিকে হত্যা করে।

হত্যাকাণ্ডের আগের রাতে সানিকে তার বাবার দোকান থেকে ডেকে নিয়ে গিয়েছিল সাকিব। পরে সানিকে ফেনসিডিলের সঙ্গে ঘুমের ওষুধ খাওয়ায় সাকিব ও সাগর।

সানি অচেতন হলে তার গলা ও হাত-পায়ের রগ কেটে হত্যা করা হয়। গ্রেপ্তারের পর আসামিরা এসব তথ্য জানিয়েছে। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে পুঠিয়ার বানেশ্বর বাজারের একটি গ্যারেজ থেকে সানির মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। সাকিবের বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে মোটরসাইকেলের চাবি।

এসপি জানান, রোববার দুপুরে আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

রাজশাহী/তানজিমুল/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়