ঢাকা     বৃহস্পতিবার   ২৪ সেপ্টেম্বর ২০২০ ||  আশ্বিন ৯ ১৪২৭ ||  ০৬ সফর ১৪৪২

আশুলিয়ায় ট্রাকের ধাক্কায় রিকশাচালকের মৃত্যু

সাভার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৫১, ১০ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
আশুলিয়ায় ট্রাকের ধাক্কায় রিকশাচালকের মৃত্যু

সাভারে টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কে বেপরোয়া ট্রাকের ধাক্কায় এক রিকশাচালক নিহত হয়েছেন। এছাড়া, আহত হয়েছেন দুর্ঘটনাকবলিত রিকশায় থাকা আরো দুই যাত্রী।

রোববার (৯ আগস্ট) বিকেলে টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের ইউনিক বাস স্ট্যান্ড এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সামিউল হক।

নিহত রিকশাচালক হাশেম মিয়া (১৬) রংপুর জেলার কোতোয়ালি থানার রুইয়াপাড়া গ্রামের মোকশেদুল মিয়ার ছেলে। তিনি আশুলিয়ার আয়নাল মার্কেট সংলগ্ন এলাকায় মো. মিজানের বাড়ির ভাড়াটিয়া।

রিকশার আহত যাত্রী আসাদুল মোড়ল জানান, বিকেলে প্রতিবেশী ভাড়াটিয়া পাখি মিয়াকে সঙ্গে নিয়ে রিকশাযোগে চাল কিনতে ইউনিক বাস স্ট্যান্ডের উদ্দেশ্যে রওনা হন তিনি। পরে তাদের বহনকারী রিকশাটি টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের ইউনিক এলাকায় সড়ক পারাপারের চেষ্টা করে। এসময় আব্দুল্লাহপুরগামী একটি বেপরোয়া গতির ট্রাক তাদের রিকশাটিকে ধাক্কা দিলে তারা ছিটকে সড়কের পাশে পড়ে যায়। তবে রিকশাচালক হাশেম ট্রাকের চাকায় পিষ্ট হলে গুরুতর অবস্থায় তাকে রাজধানীর সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে যাবার সময় তিনি মারা যান।

এসআই সামিউল হক জানান, দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় রিকশাচালক হাশেমকে রাজধানীর সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হলে পথিমধ্যে তিনি মারা যান। ঘাতক ট্রাকটি জব্দ করে এর হেলপারকে আটক করা গেলেও চালক পলাতক রয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সাব্বির/বুলাকী

সর্বশেষ

পাঠকপ্রিয়