ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ছাত্রীর অশ্লীল ছবি পোস্ট: কলেজছাত্র গ্রেপ্তার 

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৩, ১০ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
ছাত্রীর অশ্লীল ছবি পোস্ট: কলেজছাত্র গ্রেপ্তার 

রাজশাহী মহানগরীর এক কলেজছাত্রীর (২২) অশ্লীল ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করায় টাঙ্গাইল থেকে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (৯ আগস্ট) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার রুপেরগড়াইয়া গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আমিনুল ইসলাম (২৫) ওই এলাকার জহির উদ্দিনের ছেলে। 

রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ পারভেজ বিষয়টি নিশ্চিত করেন।

মাসুদ পারভেজ জানান, একটি বেসরকারি নাসিং ইনস্টিটিউটে অধ্যয়নরত রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা এলাকার এক ছাত্রীর সঙ্গে দেড় বছর আগে মোবাইল ফোনের মাধ্যমে আমিনুলের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এর সুবাদে আমিনুল টাঙ্গাইল থেকে কয়েকবার রাজশাহী আসেন। এ সময় তাদের দেখা হয়।

গত দুই মাস থেকে আমিনুল তাদের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি বিভিন্ন আইডি ব্যবহার করে ফেসবুকে পোস্ট করতে থাকেন। সেই ছবি ভাইরাল হয়ে পড়ে। বিষয়টি নজরে আসলে ওই ছাত্রী গত ২৬ জুলাই কাশিয়াডাঙ্গা থানায় কলেজছাত্র আমিনুলকে আসামি করে পর্নোগ্রাফি আইনে মামলা করেন।

তিনি জানান, র‌্যাব-১২ এর সহযোগিতায় টাঙ্গাইলের বাড়ি থেকে আমিনুলকে গ্রেপ্তার করা হয়েছে। এরপর তাকে রাজশাহী নিয়ে আসা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি ঘটনার সঙ্গে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছেন। 

সোমবার (১০ আগস্ট) দুপুরে তাকে আদালতের মাধ্যমে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা। 

তানজিমুল/বকুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়