ঢাকা     শনিবার   ২৬ সেপ্টেম্বর ২০২০ ||  আশ্বিন ১১ ১৪২৭ ||  ০৮ সফর ১৪৪২

নোয়াখালীতে গৃহবধূকে গলাকেটে হত্যা, স্বামী পলাতক

নোয়াখালী প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০০, ১১ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
নোয়াখালীতে গৃহবধূকে গলাকেটে হত্যা, স্বামী পলাতক

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় এক গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জের ধরে স্বামী আবু তাহের মিয়া তাকে গলাকেটে হত্যা করেছেন। 

মঙ্গলবার (১১ আগস্ট) ভোরে উপজেলার দেওটি গ্রামের ফখর উল্যাহ হাজীর বাড়িতে হত্যাকাণ্ড ঘটে। 

নিহত গৃহবধূ তাজ নাহার (৫৫) ওই গ্রামের নুরু মিয়ার মেয়ে। তিনি চার সন্তানের জননী। পুলিশ জানিয়েছে, হত্যার পর থেকে স্বামী আবু তাহের মিয়া (৬৩) পলাতক রয়েছেন। 

খবর পেয়ে পুলিশ বেলা সাড়ে ১১টার দিকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। 

নিহতের পুত্রবধূ আসমা আক্তার জানান, তার শ্বশুরের দুইবার ব্রেইন স্ট্রোক করে। তারপর থেকে তিনি প্রায়ই ছোট ছোট বিষয় নিয়ে সংসারে অশান্তি করতেন। সোমবার (১০ আগস্ট) দিবাগত রাতে পরিবারের সদস্যরা সবাই ঘুমিয়ে পড়ে। সকালে ঘুম থেকে উঠে শ্বশুর-শাশুড়ির কক্ষের দরজা খোলা দেখে ভেতরে গিয়ে শাশুড়ির গলাকাটা মরদেহ বিছানায় পড়ে থাকতে দেখেন। তখন শ্বশুরকে কক্ষে পাওয়া যায়নি।  

স্থানীয় সূত্রে জানা যায়, আবু তাহের মিয়া সম্প্রতি চাকরি থেকে অবসর নেন। এরপর পেনশনের টাকা নিয়ে স্ত্রীর সঙ্গে তার বিরোধ হয়। স্ত্রীসহ শ্বশুর বাড়ির লোকজন টাকার জন্য আবু তাহেরকে মারধর করতেন। এ নিয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদে কয়েকবার সালিশও বসে। এর জের ধরে হত্যাকাণ্ড ঘটতে পারে।  

সোনাইমুড়ী থানার পরিদর্শক (তদন্ত) জিসান আহমেদ বলেন, পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। 

সুজন/বকুল 

সর্বশেষ

পাঠকপ্রিয়