ঢাকা     শনিবার   ২৬ সেপ্টেম্বর ২০২০ ||  আশ্বিন ১১ ১৪২৭ ||  ০৮ সফর ১৪৪২

চট্টগ্রামে আরো ১৪৯ জন করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫১, ১২ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
চট্টগ্রামে আরো ১৪৯ জন করোনায় আক্রান্ত

চট্টগ্রাম মহানগরী ও জেলার বিভিন্ন উপজেলায় নতুন করে আরো ১৪৯ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

এর মধ্যে ৯৬ জন নগরের ও ৫৩ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা। গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামের সরকারি-বেসরকারি ল্যাবসমূহে মোট ৮২৫ জনের নমুনা পরীক্ষা করে এই নতুন করোনা রোগী শনাক্ত হয়।

এ নিয়ে চট্টগ্রামে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৫ হাজার ৪৯১ জন। এছাড়া গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে নতুন কোন মৃত্যুর ঘটনা ঘটেনি।

বুধবার (১২ আগস্ট) দুপুরে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি রাইজিংবিডিকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় সর্বমোট ৮২৫ জনের করোনার নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১২৯ জনের নমুনা পরীক্ষা করে ৩৭ জন, ফৌজদারহাটের বিআইটিআইডিতে ২১৮ জনের নমুনা পরীক্ষায় ৩২ জন, চট্টগ্রাম মেডিক‌্যাল কলেজ ল্যাবে ১৬২ জনের নমুনা পরীক্ষা করে ২৫ জন, চট্টগ্রাম ভেটেরিনারী বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৩২ জনের নমুনা পরীক্ষায় নগরের ৯ জন এবং কক্সবাজার মেডিক‌্যাল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৮ জনের নমুনা পরীক্ষা করে একজনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়।

এছাড়া, চট্টগ্রামের বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ১২০ জনের নমুনা পরীক্ষা করে ২৬ জন এবং শেভরন ল্যাবে ৫৬ জনের নমুনা পরীক্ষায় নগরের ১৮ জনের করোনা শনাক্ত হয়েছে।

উপজেলা পর্যায়ে নতুন শনাক্ত ৫৩ জনের মধ্যে বাঁশখালীতে এক, আনোয়ারায় ২, পটিয়ায় ২, বোয়ালখালীতে ৬, রাঙ্গুনিয়ায় ৪, রাউজানে ৮, ফটিকছড়িতে ১০, হাটহাজারীতে ১১, সন্দ্বীপে ৪, মিরসরাইয়ে ২ ও সীতাকুণ্ডে ৩ জন রয়েছেন।

চট্টগ্রাম/রেজাউল/বুলাকী

সর্বশেষ

পাঠকপ্রিয়