ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

আমতলী ইউএনও`র মামলায় যুবলীগ নেতার জামিন নামঞ্জুর

বরগুনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৩, ১২ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
আমতলী ইউএনও`র মামলায় যুবলীগ নেতার জামিন নামঞ্জুর

বরগুনার আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তার দায়ের করা মামলায় শহর যুবলীগ নেতা ও জেলা পরিষদ সদস্য আরিফুল হাসান আরিফের জামিন নামঞ্জুর করেছেন আদালত।

বুধবার (১২ আগস্ট) দুপুর একটার দিকে আমতলী জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সাবিক হোসেন জামিন নামঞ্জুর করেন।  ৩১ আগস্ট মামলার পরবর্তী শুনানির তারিখ নির্ধারণ করেছেন আদালত।

বুধবার সকালে বরগুনা জেলা আইনজীবী সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে শতাধিক আইনজীবী আরিফের পক্ষে আইনি সহায়তা দিতে আমতলীতে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হন।

জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক আইনজীবী মাহবুবুল বারি আসলাম বলেন, আদালতের কাছে আমরা আরিফের পক্ষে জামিন চেয়ে আবেদন করি।  আমরা আদালতে ইউএনওর আটক প্রক্রিয়া ও আচরণ এবং ক্ষমতার অপব্যবহারের বিষয়টি তুলে ধরি। 

তিনি বলেন, আরিফ অন্যায়ের শিকার।  ইউএনও তার ক্ষমতার চর্চা ও অপব্যবহার করেছেন।  আমরা আরিফের জামিনের জন্য উচ্চ আদালতে (জেলা ও দায়রা জজ আদালত)  আবেদন করবো।

জামিন নামঞ্জুর হওয়ার খবরে আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মনিরা পারভীন বলেন- আরিফের বিরুদ্ধে আমি আদালতে আমার অভিযোগ উত্থাপন করেছি।  আদালতের সিদ্ধান্তই চুড়ান্ত।  আমি সাধারণ নাগরিক হিসেবে ন্যায়বিচার প্রার্থণা করি।

রুদ্র রুহান/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়