ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ভূঞাপুরে মানসিক ভারসাম‌্যহীন কলেজ ছাত্রের আত্মহত‌্যা  

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩০, ১২ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
ভূঞাপুরে মানসিক ভারসাম‌্যহীন কলেজ ছাত্রের আত্মহত‌্যা  

‘শয়তান আমাকে বাঁচতে দিলো না’ এমনই এক চিরকুট লিখে নিজ গলায় ছুরি চালিয়ে এক কলেজ ছাত্র আত্মহত্যা করেছে। 

মঙ্গলবার রাতে এমনই ঘটনা ঘটেছে টাঙ্গাইলের ভূঞাপুরে।

নিহত রোমান (২০) উপজেলার পৌর শহরের বামনহাটা মধ্যাপাড়া এলাকার খন্দকার কামাল হোসেনের ছেলে। সে স্থানীয় একটি কলেজের উচ্চ মাধ্যমিক শ্রেণির শিক্ষার্থী। সে ভূঞাপুর শহর ছাত্রলীগের ৫নং ওয়ার্ড শাকার সহ-সভাপতি ছিলো।

তার পরিবারের সদস্যরা জানান, গতকাল রাতে রোমান নিজ ঘরে ভেতর থেকে দরজা লাগিয়ে অবস্থান করছিল। এসময় সে ধারালো ছুরি গলায় চালিয়ে আত্মহত্যার চেষ্টা করে। এসময় পাশের রুম থকে তার গোঙানির শব্দ শুনে তার পরিবারের সদস্যরা রুমের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে। পরে গুরুত্বর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে রাতেই তাকে ২৫০ শয্যা বিশিষ্ট টাঙ্গাইল জেনারেল হাসপাতালে আনা হয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ভোররাতে ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়।

ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশিদুল ইসলাম জানান, ঘটনা শোনার পরই তার বাড়িতে পুলিশ পাঠানো হয়েছে। তার রুম থেকে পুলিশ ‘শয়তান আমাকে বাঁচতে দিলো না’ লেখা একটি চিরকুট উদ্ধার করেছে। ধারণা করা হচ্ছে, সে কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিলো। এই ঘটনায় ভূঞাপুর থানায় একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 

শাহরিয়ার সিফাত/সাজেদ 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়