ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

রাঙামাটি জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার রোনাল্ড পিন্টু আর নেই

রাঙামাটি প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১৪, ১২ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
রাঙামাটি জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার রোনাল্ড পিন্টু আর নেই

রাঙামাটি জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার রবার্ট রোনাল্ড পিন্টু আর নেই। 

বুধবার (১২ আগস্ট) বিকেল ৩টার দিকে কাপ্তাইয়ের চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি। 

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। দীর্ঘদিন ধরে তিনি জটিল লিভার সিরোসিস রোগে ভুগছিলেন। এর আগে তিনি ঢাকায় বক্ষব্যাধি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। গত ১০ আগস্ট বিকেল ৪টায় তাকে চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালে ভর্তি করা হয়। 

প্রয়াত মুক্তিযোদ্ধা রবার্ট রোনাল্ড এর মৃতদেহ চন্দ্রঘোনা মিশন এলাকায় নিজ বাসভবনে রাখা হয়েছে। 

চট্টগ্রাম এবং পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক ব্যাপ্টিস্ট চার্চ সংঘের সভাপতি বিপ্লব মারমা জানান, আগামীকাল বৃহস্পতিবার (১৩ আগস্ট) সকাল ১১টায় তাকে চন্দ্রঘোনা মিশন হাসপাতাল সংলগ্ন শহীদ মিনারে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অফ অনার প্রদান করা হবে। বেলা ১২টায় মিশন খিয়াং পাড়ায় পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হবে। 

রবার্ট রোনাল্ড রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়া তিনি কাপ্তাই উপজেলা রাইফেল ক্লাব, উপজেলা শিল্পকলা একাডেমিসহ অনেক সামাজিক সংগঠনের সাথে জড়িত ছিলেন।

এদিকে মুক্তিযোদ্ধা রবার্ট রোনাল্ড পিন্টুর মৃত্যুতে খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি রাঙ্গামাটি পার্বত্য জেলা হতে নির্বাচিত সাংসদ দীপংকর তালুকদার, কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মফিজুল হক, উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসুইছাইন চৌধুরী, সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিল, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাহাদাত হোসেন চৌধুরী, চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালের পরিচালক ডা. প্রবীর খিয়াংসহ কাপ্তাই উপজেলা ক্রীড়া সংস্থা, কাপ্তাই প্রেসক্লাব, কাপ্তাই উপজেলা শিল্পকলা একাডেমি, রাইফেল ক্লাব, উপজেলা স্কাউটস-এর নেতৃবৃন্দসহ অনেক সংগঠন গভীর শোক প্রকাশ করেছেন।

বিজয়/সনি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়