ঢাকা     শনিবার   ১৯ সেপ্টেম্বর ২০২০ ||  আশ্বিন ৪ ১৪২৭ ||  ৩০ মহরম ১৪৪২

নীলফামারীতে করোনায় মৃত্যু বেড়ে ১১ 

নীলফামারী সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৪৭, ১৩ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
নীলফামারীতে করোনায় মৃত্যু বেড়ে ১১ 

নীলফামারীতে করোনা আক্রান্ত হয়ে আরও দুইজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় মৃতের সংখ্যা দাঁড়াল ১১জনে। 

সর্বশেষ মারা যাওয়া ব্যক্তিরা হলেন, শহরের মশিউর রহমান ডিগ্রি কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের প্রভাষক গোলাম মাওলা সাদিক ওরফে সাবু (৫২) ও শহরের পাঁচমাথা এলাকার নজরুল ইসলাম (৭০)।

গোলাম মাওলা সাদিক ওরফে সাবু বুধবার (১২ আগস্ট) সকাল ৭টার দিকে রংপুর করোনা বিশেষায়িত হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় মারা যান। তার গ্রামের বাড়ি জেলার ডোমার উপজেলার ভোগডাবুরী ইউনিয়নের চিলাহাটি বাজারে। তিনি জেলা শহরের জুম্মাপাড়ায় বসবাস করতেন। গত ৪ আগষ্ট শ্বাসকষ্ট নিয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। ৫ আগষ্ট পরীক্ষায় তার করোনা পজেটিভ ধরা পড়লে রংপুর করোনা বিশেষায়িত হাসপাতালে স্থানন্তর করা হয়। 

অপরদিকে, গত ৯ আগাস্ট করোনা উপসর্গ নিয়ে মারা যান নজরুল ইসলাম। তিনি গত ৮ আগস্ট করোনা পরীক্ষার নমুনা দিয়ে নিজ বাড়িতে মারা যান। পরদিন ১০ আগস্ট রাতে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের পরীক্ষাগার থেকে তার করোনা পজিটিভ প্রতিবেদন আসে। 

বুধবার (১২ আগস্ট) সিভিল সার্জন ডা. রণজিৎ কুমার বর্মন এসব তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, জেলায় আরও দুইজনের মৃত্যুর পর মোট মৃতের সংখ্যা দাঁড়ালো ১১ জনে। করোনা আক্রান্তের রোগীর সংখ্যা ৭২২ জন। এদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৬৫৭ জন।  

এর আগে নীলফামারী জেলা সদরে এক নারীসহ তিনজন, জলঢাকা উপজেলায় এক নারীসহ দুইজন, কিশোরীগঞ্জ উপজেলায় একজন এবং সৈয়দপুর উপজেলায় তিনজন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যান।

জেলায় আক্রান্ত ৭২২ জনের মধ্যে সদর উপজেলায় ৩৩৩ জন, ডোমারে ৬৪ জন, ডিমলায় ৭২ জন, জলঢাকায় ১১৪ জন, কিশোরীগঞ্জে ৪৩ জন এবং সৈয়দপুর উপজেলায় ৯৬ জন রয়েছেন।

সিথুন/বকুল

সর্বশেষ

পাঠকপ্রিয়