ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

বরগুনায় ইউএনও প্রত্যাহার ও যুবলীগ নেতার মুক্তি দাবি

বরগুনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২০, ১৩ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
বরগুনায় ইউএনও প্রত্যাহার ও যুবলীগ নেতার মুক্তি দাবি

অবস্থান কর্মসূচি

বরগুনার আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) দায়ের করা হত্যাচেষ্টা মামলায় গ্রেপ্তার যুবলীগ নেতা, মুক্তিযোদ্ধার সন্তান আরিফুল হাসান আরিফের মুক্তির দাবিতে অবস্থান কর্মসূচি পালন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) বেলা ১১টার দিকে ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তানের’ ব্যানারে জেলা শহরের টাউনহলে কর্মসূচি পালন করা হয়। কর্মসূচি থেকে ইউএনও মনিরা পারভিনের প্রত্যাহারের দাবি জানানো হয়। আরিফ বরগুনা জেলা পরিষদেরও সদস্য।

অবস্থান কর্মসূচিতে ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ বরগুনা জেলা কমিটির আহ্বায়ক মো. মনিরুল ইসলাম লিটনের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম সরোয়ার টুকু, যুবলীগ সভাপতি কামরুল আহসান মহারাজ, সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন সাবু, ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ কমিটির যুগ্ন আহ্বায়ক আরিফুর রহমান মারুফ মৃধা প্রমুখ।

সমাবেশে আরিফের বিরুদ্ধে দেওয়া মামলা প্রত্যাহারের দাবি করা হয়। তারা বলেন, ইউএনও মনিরা পারভিন একাধিকবার ক্ষমতার অপব্যবহার করেছেন। আগের কর্মস্থলেও তিনি একই আচরণ করেছেন।

অবিলম্বে মনিরা পারভিনের ব্যাপারে তদন্ত করাসহ তাকে প্রত্যাহার করা না হলে আগামী বুধবার (১৯ আগস্ট) আমতলী শহীদ মিনার চত্বরে অনশন কর্মসূচি পালন করার ঘোষণা দেন তারা।

 

রুদ্র/বকুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়