RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০১ অক্টোবর ২০২০ ||  আশ্বিন ১৬ ১৪২৭ ||  ১৩ সফর ১৪৪২

মাদক সেবনের টাকার জন্য খুন, আসামির স্বীকারোক্তি

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০০:২৮, ১৪ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
মাদক সেবনের টাকার জন্য খুন, আসামির স্বীকারোক্তি

মাদক সেবনের টাকার জন্য কয়েকজন মাদকসেবীর হাতে খুন হয়েছিলেন গাজীপুরের কাঁচা বাজারের ম্যানেজার রঞ্জু মিয়া (২৫)। প্রায় এক বছর এক মাস পর এ কথা জানালেন ওই খুনে জড়িত আসামি ফয়সাল (২৫)।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) আদালতে ফয়সাল স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে গাজীপুর পিবিআই।

গাজীপুর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ফয়সালকে বুধবার (১২ আগস্ট) রাতে ঢাকার ডেমরা থেকে গ্রেপ্তার করে। ফয়সাল নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানার চনপাড়া বাস্তুহারা পূর্ণবাসন কেন্দ্রের মৃত আ. বারেকের ছেলে।

নিহত রঞ্জু মিয়া জামালপুরের সরিষাবাড়ী থানার ডোয়াইল পূর্বপাড়া এলাকার মানিক মিয়ার ছেলে।

পিবিআই জানায়, রঞ্জু মিয়া গাজীপুর মহানগরের কোনাবাড়ী কাঁচা বাজারের ম্যানেজার হিসেবে কর্মরত থাকাকালীন মালিকের পক্ষে বিভিন্ন দোকান থেকে টাকা উত্তোলন করতেন। গত বছরের ১৭ জুলাই কাঁচা বাজার মাছের আড়তের কাছে নির্মাণাধীন বিল্ডিংয়ের টয়লেটে জানালার গ্রিলের সাথে ডিস লাইনের তার দিয়ে বেঁধে রাখা অবস্থায় রঞ্জু মিয়ার লাশ উদ্ধার হয়। এ ব্যাপারে নিহতের ভাই বাদি হয়ে অজ্ঞাতানামা আসামিদের বিরুদ্ধে কোনাবাড়ী থানায় মামলা দায়ের করেন। পরবর্তীতে এই মামলাটি গাজীপুর পিবিআইর নিকট হস্তান্তর হয়।

তদন্তের একপর্যায়ে বুধবার (১২ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে ডেমরা থানার স্টাফ কোয়ার্টার মোড় এলাকায় অভিযান চালিয়ে ফয়সালকে গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে ফয়সাল নিজে এবং সহযোগী অন্যদের জড়িত থাকার ঘটনা বর্ণনা করেছে।

গাজীপুর পিবিআইএর ইন্সপেক্টর মো: হাফিজুর রহমান জানান, ফয়সাল ও তার সহযোগীরা সবাই মাদকসেবী। মাদক সেবনের টাকার জন্যই এরা পরিকল্পিতভাবে এই হত্যাকাণ্ড ঘটায়। রঞ্জু মিয়ার ব্যবহৃত মোবাইল ফোনটি উদ্ধার করা হয়েছে বলেও জানান তিনি।

গাজীপুর/হাসমত/টিপু

সর্বশেষ

পাঠকপ্রিয়