ঢাকা     শনিবার   ২৬ সেপ্টেম্বর ২০২০ ||  আশ্বিন ১১ ১৪২৭ ||  ০৮ সফর ১৪৪২

কম্পিউটার চুরিতে জড়িত অভিযোগে যুবলীগ নেতা বহিষ্কার

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪০, ১৫ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
কম্পিউটার চুরিতে জড়িত অভিযোগে যুবলীগ নেতা বহিষ্কার

পলাশ শরীফ

গোপালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) কম্পিউটার চুরিতে জড়িত থাকার অভিযোগ ওঠায় স্থানীয় যুবলীগনেতা পলাশ শরীফকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।

শুক্রবার (১৪ আগস্ট) রাত সোয়া ১২টার দিকে গোপালগঞ্জ সদর উপজেলার যুবলীগের সভাপতি জাহেদ মাহমুদ বাপ্পী ও সাধারণ সম্পাদক মোল্লা মো. ফিরোজ মাহমুদ স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

এতে বলা হয়, সদর উপজেলার গোপীনাথপুর ইউনিয়ন যুবলীগের সভাপতিকে পলাশ শরীফকে সংগঠন থেকে বহিষ্কার করা হলো। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সংগঠনের সব কর্মকাণ্ড থেকে বিরত থাকার নির্দেশ দেওয়া হয়।  

পলাশ শরীফ গত উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস-চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেন। 

ঈদের ছুটির মধ্যে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় লাইব্রেরির পেছন দিকের জানালা ভেঙে ৪৯টি কম্পিউটার চুরি করা হয়। এ ঘটনায় গত ১০ আগস্ট বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ড. প্রফেসর নূরউদ্দিন আহমেদ বাদী হয়ে গোপালগঞ্জ সদর থানায় মামলা করেন।

গত বৃহস্পতিবার (১৩ আগস্ট) রাতে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার মহাখালীর ‘জিসান ইন্টারন্যাশনাল’ হোটেলে অভিযান চালিয়ে চুরি হওয়া ৩৪টি কম্পিউটার উদ্ধার করা হয়। এ ঘটনায় হুমায়ুন ও দুলাল নামে দুইজনকে আটক করা হয়। 

পুলিশ জানায়, পলাশ শরীফসহ একটি চক্র বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার চুরির সঙ্গে জড়িত বলে আটকদের জিজ্ঞাসাবাদ থেকে জানা গেছে। এরপর থেকে পলাশ শরীফ পলাতক। 

*বশেমুরবিপ্রবি থেকে চুরি হওয়া ৩৪ কম্পিউটার উদ্ধার, গ্রেপ্তার ২

বাদল/বকুল 

সর্বশেষ

পাঠকপ্রিয়