ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

শোক দিবসের অনুষ্ঠানে যাবার পথে ছাত্রলীগ নেতার মৃত্যু

ঝালকাঠি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৬, ১৫ আগস্ট ২০২০   আপডেট: ১৭:৩২, ১ অক্টোবর ২০২০
শোক দিবসের অনুষ্ঠানে যাবার পথে ছাত্রলীগ নেতার মৃত্যু

ঝালকাঠিতে জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে যোগ দিতে যাবার পথে সড়ক দুর্ঘটনায় এসপি সুমন হালদার (২৫) নামে এক ছাত্রলীগ নেতার মৃত্যু হয়েছে।

শনিবার (১৫ আগস্ট) বেলা সাড়ে ১২টার দিকে সদর উপজেলার কীর্ত্তিপাশা ইউনিয়নের নেহালপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন ঝালকাঠি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান।

নিহত এসপি সুমন হালদার কীর্ত্তিপাশা ইউনিয়নের খোর্দ্দবরহার গ্রামের সুভাষ হালদারের ছেলে ও বরিশাল বিএম কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের মাস্টার্সের ছাত্র। সুমন ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত ইউনিয়ন ছাত্রলীগের পদ প্রত্যাশী ছিলেন।

এ ঘটনায় মোটরসাইকেল চালক মো. মান্না (৩০) গুরুতর আহত হয়ে ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি খলিলুর রহমান জানান, জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য ভাড়ায় চালিত মোটরসাইকেলযোগে ঝালকাঠি যাচ্ছিলেন এসপি সুমন হালদার। এ সময় নেহালপুর ব্রিজের ওপরে তার মোটরসাইকেল উঠলে বিপরীত দিক থেকে আসা একটি ইজি বাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘাড়ে আঘাত পেয়ে ঘটনাস্থলে এসপি সুমন হালদারের মৃত্যু হয়। 
এসময় মোটরসাইকেল চালক মো. মান্না গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক সুমনকে মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান, ঘাতক ইজি বাইক জব্দ করা গেলেও এর চালক পালিয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে। 

অলোক/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ