ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মাদারীপুরে স্ত্রী হত্যার অভিযোগে স্বামীসহ ৭ জনের নামে মামলা

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:১০, ১৮ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
মাদারীপুরে স্ত্রী হত্যার অভিযোগে স্বামীসহ ৭ জনের নামে মামলা

মাদারীপুরের কালকিনি উপজেলার মিনাজদি গ্রামে ধারালো দা দিয়ে কুপিয়ে স্ত্রী ময়না বেগমকে (২৫) হত্যার অভিযোগে স্বামীসহ সাত জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন নিহতের ভাই শহিদুল মোল্লা। 

মঙ্গলবার (১৮ আগস্ট) দুপুরে মাদারীপুরের বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. সাইদুর রহমানের আদালতে ১৬৪ ধারায় জবান বন্দি নেওয়া হয় হত্যার প্রধান আসামির। এ সময় বিজ্ঞ আদালতের কাছে হত্যার ঘটনায় দোষ স্বীকার করেন প্রধান আসামি সোলায়মান।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, কালকিনি উপজেলার মিনাজদি গ্রামের মো. আজিজ খানের ছেলে সোলায়মান খানের (৩৫) সঙ্গে ময়নার পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর মাঝে মধ্যেই সামান্য বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হতো। 

গত রোববার (১৬ আগস্ট) দুপুরে সামান্য বিষয় নিয়ে ফের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে স্বামী সোলায়মান হাতের কাছে থাকা ধারালো দা দিয়ে স্ত্রীকে এলো পাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় ময়না বেগমকে উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন‌্য বরিশাল শের-ই বাংলা মেডিক‌্যাল কলেজ হাসপাতালে পাঠান। 

বরিশাল নেওয়ার পর রোববার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ময়না হাসপাতালে মারা যান। সোমবার বিকেলে নিহত ময়নার ভাই শহিদুল মোল্লা বাদী হয়ে সাত জনকে আসামি করে কালকিনি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। 

মামলা দায়েরের পর সোমবার রাতে সোলায়মানের বাবা মো. আজিজ খানকে (৫৮) গ্রেপ্তার করে থানা পুলিশ। মঙ্গলবার সকালে গ্রেপ্তারকৃতদের মাদারীপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়। দুপুরে বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. সাইদুর রহমানের আদালতে আসামি সোলায়মানকে হাজির করে ১৬৪ ধারায় জবান বন্দি নেওয়া হয়। এ সময় বিজ্ঞ আদালতের কাছে হত্যার ঘটনায় দোষ স্বীকার করেন প্রধান আসামি সোলায়মান।

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. নাসির উদ্দিন মৃধা বলেন, ‘হত্যার ঘটনায় নিহত ময়না বেগমের ভাই সোমবার বিকেলে বাদী হয়ে সাত জনকে আসামি করে থানায় হত্যা মামলা দায়ের করেন। পরে প্রধান আসামি সোলায়মানের পিতা আজিজ খানকে রাতে গ্রেপ্তার করা হয় এবং মঙ্গলবার সকালে তাদের আদালতে প্রেরণ করা হয়।’

বেলাল রিজভী/সনি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়