ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

মাদারীপুরে  ৩ বাড়িতে ডাকাতি, ১০ লাখ টাকার মালামাল লুট

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১৫, ১৯ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
মাদারীপুরে  ৩ বাড়িতে ডাকাতি, ১০ লাখ টাকার মালামাল লুট

মাদারীপুরের পূর্ব গাছবাড়িয়া গ্রামের এক সৌদি প্রবাসীর বাড়িসহ তিনটি বাড়িতে ডাকাতি সংঘটিত হয়েছে। এসময় ডাকাতরা স্বর্নালঙ্কারসহ প্রায় ১০ লাখ টাকার মালামাল লুট করে নেয় বলে জানিয়েছে ক্ষতিগ্রস্তরা।

স্থানীয়রা জানিয়েছে, মঙ্গলবার গভীর রাতে মাদারীপুর সদর উপজেলার পূর্ব গাছবাড়িয়া গ্রামের সৌদি প্রবাসী বেলায়েত বেপারী, বিরাজ বেপারী ও হারেজ বেপারীর বাড়িতে একদল সশস্ত্র ডাকাত অস্ত্রের মুখে বাড়ির সবাইকে জিম্মি করে তিনটি বাড়ি থেকে ১০ ভরি স্বর্ণালঙ্কার, নগদ টাকা ও দামী মোবাইল সেটসহ বিভিন্ন মালামাল লুট করে নেয়।

ক্ষতিগ্রস্থরা জানিয়েছেন, মঙ্গলবার গভীর রাতে মাদারীপুর সদর উপজেলার পূর্ব গাছবাড়িয়া গ্রামের সৌদি প্রবাসী বেলায়েত বেপারী, বিরাজ বেপারী ও হারেজ বেপারীর বাড়িতে ১৫/২০ জনের একদল সশস্ত্র ডাকাত অস্ত্রের মুখে বাড়ির সবাইকে জিম্মি করে দামী জিনিসপত্র ও নগদ টাকা লুট করে নেয়।

ডাকাতির কবলে পড়া বিরাজ বেপারী বলেন, ১৫/২০ জনের একটি ডাকাতদল দেশীয় অস্ত্রের মুখে বাড়ির লোকদের জিম্মি করে। এরপর ডাকাতদলের সদস্যরা ঘর থেকে তিন ভরি স্বর্ণ,দুটি মোবাইল সেট ও নগদ টাকা নিয়ে গেছে। এছাড়াও আমার পাশের আরো দুটি বাড়িতে একই কায়দায় ডাকাতি করে।

মাদারীপুর সদর থানার ওসি কামরুল ইসলাম মিয়া বলেন, ‘পূর্ব গাছবাড়িয়ায় ডাকাতি হয়েছে কি না বিষয়টি আমরা তদন্ত করে দেখছি।’

বেলাল রিজভী/সাজেদ 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়