ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

কুমিল্লায় অপহৃত তরুণী উদ্ধার, ৪ অপহরণকারী গ্রেপ্তার

কুমিল্লা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৯, ২০ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
কুমিল্লায় অপহৃত তরুণী উদ্ধার, ৪ অপহরণকারী গ্রেপ্তার

চাঁদার দাবিতে অপহরণের ৪ ঘণ্টার পর কুমিল্লা নগরীর টমছম ব্রিজ এলাকা থেকে এক তরুণীকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় চার অপহরণকারীকে গ্রেপ্তার করেছে র‌্যাব- ১১।

বৃহস্পতিবার (২০ আগস্ট) দুপুরে নগরীর শাকতলা র‌্যাব কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে র‌্যাব-১১ সিপিসি-২ এর কমান্ডার তালুকদার নাজমুস সাকিব এ তথ্য জানান।

গ্রেপ্তাররা হলেন—  জেলার লালমাই থানার ছনগাওয়ের আমান উল্লাহর ছেলে আব্দুল মুমিন, সদর দক্ষিণ থানার শাকতলা গ্রামের মৃত মনির হোসেনের ছেলে সিয়াম, উড়াশার গ্রামের আবু মিয়ার ছেলে সাইমন হাসান ও চৌদ্দগ্রামের জামিয়ার আব্দুর রহিমের ছেলে আরিফ হোসেন।

র‌্যাব কমান্ডার তালুকদার নাজমুস সাকিব জানান, উচ্চ বেতনে অন্য গার্মেন্টসে চাকরি দেওয়ার কথা বলে কুমিল্লা ইপিজেডের এক নারী গার্মেন্টস কর্মীকে তার আগের ৪ সহকর্মী ইপিজেড ২ নম্বর গেইটের ইয়াছিন মার্কেট সংলগ্ন এলাকায় নিয়ে যায়। সেখানে একটি দোকানে নিয়ে তাকে আটকে রাখে।

পরে মেয়েটির হাতের মোবাইল ফোন ছিনিয়ে নেয় তারা। ওই ফোন থেকে তার বাবাকে ফোন করে ৩০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। পরে ওই মেয়ের বাবা বিষয়টি র‌্যাব-১১-কে জানায়। মুক্তিপণের টাকা দিতে র‌্যাব সদস্যরাও মেয়ের বাবার সঙ্গে সেখানে যায়। এরপর কৌশলে তাদের গ্রেপ্তার করে এবং অপহৃত তরুণীকে উদ্ধার করে।

এঘটনায় কুমিল্লা সদর দক্ষিণ থানায় একটি মামলা হয়েছে।

ইমরুল/বুলাকী

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়