ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

নওগাঁয় ৪ ছিনতাইকারী গ্রেপ্তার

নওগাঁ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৯, ২২ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
নওগাঁয় ৪ ছিনতাইকারী গ্রেপ্তার

নওগাঁয় অটো চার্জার গাড়ি (টমটম) ছিনতাইকারী চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করেছে সদর মডেল থানা পুলিশ।

শনিবার (২২ আগস্ট) ভোরে নওগাঁর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত চারজন হলো—সদর উপজেলার খাগড়া গ্রামের আব্দুল বারেকের ছেলে নয়ন (২৮), খাস নওগাঁ মহল্লার গোলাম মোস্তাফার ছেলে রাজিব আহম্মেদ (৩০), মহাদেবপুর উপজেলার গোয়ালবাড়ী গ্রামের মৃত রহিমের ছেলে রফিকুল ইসলাম (২৩) ও গোলাম রাব্বানীর ছেলে জুয়েল হোসেন (২৯)।

শনিবার দুপুরে সদর মডেল থানা চত্বরে প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার আব্দুল মান্নান মিয়া জানান, ১৯ আগস্ট রাত ৯টায় মান্দা উপজেলার ভোলা বাজার থেকে রাসেল নামের এক ব‌্যক্তির অটো চার্জার ২৫০ টাকায় ভাড়া করে মহাদেপুরের চকগৌরী বাজারের উদ্দেশে রওনা দেয় চার ব‌্যক্তি। চকগৌরী বাজারে পৌঁছানোর পর তাদেরকে কুতুবপুর গ্রামে নামিয়ে দেওয়ার জন্য বলে যাত্রীরা। চালক সেখানে যাওয়ার পথে তাড়াতবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছে তারা চালককে মারপিট করে অটো চার্জারটি ছিনতাই করে। পরে চালক অজ্ঞাত চারজনকে আসামি করে ২১ আগস্ট সদর থানায় মামলা দায়ের করেন।

পরে পুলিশ নওগাঁর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে অটো চার্জারসহ ওই চার আসামিকে গ্রেপ্তার করে। তারা ছিনতাইয়ের কথা স্বীকার করেছে।

প্রেস ব্রিফিংয়ে নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার ফারাজানা হোসেন ও আবু সাঈদ, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সহরাওয়ার্দী, তদন্ত কর্মকর্তা ফাইসাল বিন আহসানসহ অন্য পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নওগাঁ/সাজু/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়